সুশীল কুমারের জন্য ‘লুকআউট’ নেটিশ জারি পুলিশের

সাগরের মারা যাওয়ার খবর চাউর হতেই হরিয়ানা ছেড়ে পালিয়ে যান সুশীল (Sushil Kumar), এমনই বলা হচ্ছে।

সুশীল কুমারের জন্য ‘লুকআউট’ নেটিশ জারি পুলিশের
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 10, 2021 | 3:39 PM

নয়াদিল্লি: ৭ দিন পেরিয়ে গেলেও সুশীল কুমার (Sushil Kumar) এখনও ফেরার। দিল্লি পুলিশ (Delhi Police) দিনের পর দিন চিরুনিতল্লাসী চালালেও খোঁজ মেলেনি দু’বারের অলিম্পিক (Olympics) পদকজয়ীর। তাই বাধ্য হয়ে সুশীলের খোঁজে ‘লুকআউট’ নোটিশ (Lookout notice) জারি করা হল।

গত সপ্তাহে মঙ্গলবার ছত্রশাল স্টেডিয়ামের বাইরে কুস্তিগিরদের দুটো দল নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে। মারামারিতে গুরুতর আহত হন বেশ কয়েকজন। মারা যান ২৩ বছরের প্রতিশ্রতিমান কুস্তিগির সাগর ধনকড়। তদন্তে নেমে পুলিশের হাতে যা তথ্য এসেছে, তাতে সুশীল যে জড়িত ওই ঘটনায়, তার প্রমাণ মিলেছে। কিন্তু ওই দিনের ঘটনার পর আর সুশীলের খোঁজ পায়নি দিল্লি পুলিশ। অলিম্পিয়ান রেসলার ও আত্মীয়স্বজনদের বাড়িতে বারবার তল্লাসী চালালেও সুশীল এখনও অধরা।

সাগরের মারা যাওয়ার খবর চাউর হতেই হরিয়ানা ছেড়ে পালিয়ে যান সুশীল, এমনই বলা হচ্ছে। তিনি নাকি কাউকে কিছু না জানিয়ে প্রথমে হরিদ্বার চলে গিয়েছিলেন। সেখান থেকে ঋষিকেশ ঘুরে ফিরে এসেছেন নিজের রাজ্য হরিয়ানায়। সে খবর পাওয়ার পরও সুশীলকে ধরতে পারছে না পুলিশ। কারণ, সুশীল নাকি ঘনঘন ঠিকানা বদলাচ্ছেন। পঞ্জাব আর হরিয়ানার জায়গায় জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ তাঁর খোঁজে ঘুরে বেড়ালেও ধরা পড়ছেন না।

সুশীলের এই পালিয়ে পালিয়ে বেড়ানো কিন্তু কেউই ভালো ভাবে নিচ্ছেন না। অনেকেই বলছেন, এতে তিনি যে অপরাধী, তা আরও বেশি করে প্রমাণ করে ফেলছেন সুশীল।

আরও পড়ুন: কুস্তিগির সুশীল কুমারের নামে এফআইআর