IPL 2021: সিএসকের হাসি, বালাজির জন্য এয়ার অ্যাম্বুলেন্স

দিল্লি থেকে এয়ার অ্যাম্বুলেন্সে (air ambulance) চেন্নাইতে নিয়ে যাওয়া হচ্ছে হাসি (Michael Hussey) ও বালাজিকে (Laxmi Pati Balaji)।

IPL 2021: সিএসকের হাসি, বালাজির জন্য এয়ার অ্যাম্বুলেন্স
সিএসকের হাসি, বালাজির জন্য এয়ার অ্যাম্বুলেন্স
Follow Us:
| Updated on: May 06, 2021 | 5:57 PM

নয়াদিল্লি: এ বারের আইপিএলে (IPL) আট ফ্র্যাঞ্চাইজি যুক্ত ছিল। তার মধ্যে আইপিএলের চার দলের মধ্যে করোনা হানা দিয়েছে। সেই তালিকার মধ্যে রয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। সোমবার তাদের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি (Laxmi Pati Balaji) ও সিইও কাশী বিশ্বনাথনের করোনা ধরা পড়ে। মঙ্গলবার ধোনিদের ব্যাটিং কোচ মাইকেল হাসিরও (Michael Hussey) করোনা রিপোর্ট পজিটিভ আসে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় একের পর এক ক্রিকেটার, স্টাফরা বলয় ছেড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। কিন্তু যে ক্রিকেটার, কোচ ও স্টাফদের করোনা হয়েছে তাঁদের কেউ কেউ রয়েছেন টিম হোটেলেই। সেখানে তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ধোনিরা এতদিন দিল্লিতে ছিলেন। খেলা স্থগিত হয়ে যাওয়ায়, এ বার তাঁদের বোলিং কোচ ও ব্যাটিং কোচের জন্য এয়ার অ্যাম্বুলেন্সের (air ambulance) ব্যাবস্থা করল সিএসকে (CSK) টিম ম্যানেজমেন্ট।

দিল্লি থেকে এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাইতে নিয়ে যাওয়া হচ্ছে হাসি ও বালাজিকে। চেন্নাইয়ের এক কর্মকর্তা বলেছেন, “চেন্নাইয়ে আমাদের যোগাযোগ বেশি। হাসি এবং বালাজিকে তাই ওখানেই নিয়ে যাওয়া হচ্ছে। সবরকম ব্যবস্থা তৈরি রাখা হয়েছে। কোনও প্রয়োজনে যাতে উন্নততর চিকিৎসা দেওয়া যার তার জন্যই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। দেশে ফেরার আগে হাসির করোনা পরীক্ষার ফল নেগেটিভ হতে হবে। তখন ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করে ফেরত পাঠানো হবে হাসিকে।”

আরও পড়ুন: “নিয়ম মেনেছি কঠোরভাবে,তারপরেও কিভাবে ঢুকল ভাইরাস?”

হাসি এই মুহূর্তে দেশে ফিরতে না পারলেও, আইপিএলের সঙ্গে যুক্ত অস্ট্রেলিয়ার বাকি ক্রিকেটাররা মলদ্বীপে পৌঁছে গেছেন। সেখান থেকেই দেশের বিমান ধরবেন স্মিথ-কামিন্সরা। ১৫ মে পর্যন্ত ভারতের সঙ্গে বিমান পরিষেবা বন্ধ রয়েছে অস্ট্রেলিয়ার।