জিতেই কোয়ার্টারে নামতে চায় মহমেডান

শনিবার শিল্ডে কালিঘাট এম এসের মুখোমুখি মহমেডান স্পোর্টিং। ইতিমধ্যেই শিল্ডের শেষ আটে যোগ্যতাঅর্জন করেছে ২ দল।

জিতেই কোয়ার্টারে নামতে চায় মহমেডান
শিল্ডে ৩ পয়েন্টের লক্ষ্যে মহমেডান
Follow Us:
| Updated on: Dec 11, 2020 | 3:04 PM

TV9 বাংলা ডিজিটাল: শনিবার শিল্ডে লড়াই কোয়ার্টার ফাইনালে যোগ্যতাঅর্জন করে যাওয়া দুই দলের। খিদিরপুরকে হারিয়ে ইতিমধ্যেই গ্রুপ এ থেকে পরের রাউন্ডে চলে গেছে মহমেডান স্পোর্টিং আর কালিঘাট এম এস। বলা চলে শনিবারের ফলাফলের উপর নির্ভর করবে কোন দল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে যাবে। খিদিরপুরকে ৪-০ গোলে হারিয়েছে সাদা-কালো শিবির। অন্যদিকে খিদিরপুরের বিরুদ্ধে কালিঘাট এম এস জিতেছে ৪-১ গোলে। তাই শনিবার কল্যাণীতে ড্র করলেও গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই কোয়ার্টারে খেলবেন ফিলিপ আদজারা।

তবে জেতা ছাড়া আর লক্ষ্যে নেই হোসে হেভিয়ার। তাই স্প্যানিশ কোচ বলছেন, “শক্তিশালী দলই নামাতে চাই”। চোটের জন্য খেলতে পারছেন না রাফায়েল। তবে শনিবার শুরু থেকে খেলতে পারেন লা লিগা খেলে আসা ঘানার ফাতাউ। সেক্ষেত্রে প্রথমবার সাদা-কালো জার্সিতে শুরু থেকে খেলতে দেখা যাবে তাকে। বিয়ে পর্ব মিটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন গোলকিপার প্রিয়ন্ত সিং। কালিঘাটের বিরুদ্ধে তার নামার সম্ভাবনা কম।

আরও পড়ুন:ফিটনেস টেস্টে পাস, রবিবার অস্ট্রেলিয়া যাচ্ছেন রোহিত

কোয়ার্টার ফাইনালে মহমেডানের সম্ভাব্য প্রতিপক্ষ হতে পারে গোকুলাম অথবা BSS স্পোর্টিং ক্লাব।শনিবারের ম্যাচের পরই কোয়ার্টারের ফাইনালের প্রতিপক্ষ নিয়ে ভাবতে চান সাদা-কালো হোসে হেভিয়া। প্রতিপক্ষের থেকেও নিজেদের খেলা নিয়েই বেশি ফোকাসড মহমেডানের স্প্যানিশ কোচ।