দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে মুম্বই

ফাইনালের টিকিট পেয়ে গেল মুম্বই ইন্ডিয়ান্স।

দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে মুম্বই
আমিরশাহি আইপিএলের ফাইনালে মুম্বই

TV9 বাংলা ডিজিটাল: আইপিএল (IPL) ফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ৫৭ রানে হারায় রোহিত শর্মার দল।দিল্লির কাছে টসে হেরে প্রথম ব্যাট করে মুম্বই।২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রান করে রোহিতের দল।রানের খাতা খোলার আগেই আউট হয়ে যান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।হ্য়ামস্ট্রিংয়ে চোটের কারনে ভারতীয় দলে অস্ট্রেলিয়া সফরে নেই রোহিত।চোট কাটিয়ে মাঠে ফেরার পর আইপিএলেও ছন্দে নেই মুম্বইকর।কুইন্টন ডি’ককের  ৪০ রান, আর সূর্যকুমার যাদবের ৫১ রানের ইনিংস মুম্বই.ের বড় রানের ভিত গড়ে দেয়।একটা সময় গতবারের চ্যাম্পিয়নদের রানের গতি আটকে গেলেও হার্দিক পান্ডিয়া আর ঈশান কিষাণের জুটি মুম্বইয়ের রানকে ২০০ রানে পৌঁছে দেয়।হার্দিক ১৪ বলে ৩৭ রান ও ঈশান কিষাণ ৩০ বলে ৫৫ রান করে অপরাজিত থকেন।


২০১ রানের টার্গেটে চেস করতে নেমে শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি।মেগা ম্যাচে রান পাননি দিল্লির বড় ভরসা শিখর ধওয়ান,পৃথ্বী শ আর অধিনায়ক শ্রেয়স আয়ার। মার্কাস স্টোয়েনিস (৬৫ রান) এবং অক্সর প্যাটেল (৪২ রান) চেষ্টা করলেও  সফল হননি।নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে  ১৪৩ রানে থেমে যেতে হয় দিল্লি ক্যাপিটালসকে। একাই ৪ উইকেট নিয়ে দিল্লির ব্যাটিং মেরুদন্ড ভাঙেন যশপ্রীত বুমরা।রাবাডাকে সরিয়ে এই মুহুর্তে আইপিএলে সর্বাধিক উইকেটের মালিক ভারতের এই তারকা বোলার।

মুম্বইয়ের হারলেও ফাইনালে ওঠার সুযোগ এখনও থাকছে দিল্লির সামনে। সানরাইজার্স বনাম বেঙ্গালুরু ম্য়াচের বিজয়ী দলের সঙ্গে খেলবেন রাহানেরা।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla