ইতালিয়ান ওপেনের সেমিফাইনালে জোকার

সেমিফাইনালে ইতালির লরেঞ্জো সোনেগার বিরুদ্ধে খেলবেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা (Novak Djokovic)।

ইতালিয়ান ওপেনের সেমিফাইনালে জোকার
সৌজন্যে-ইতালিয়ান ওপেন টুইটার
Follow Us:
| Updated on: May 16, 2021 | 9:05 AM

রোম: ইতালিয়ান ওপেনের (Italian Open) কোয়ার্টার ফাইনালে বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ (Novak Djokovic) গ্রিসের স্তোফানোস সিসিপাসের (Stefanos Tsitsipas) মুখোমুখি হয়েছিলেন। হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হাসি ফুটেছে জোকারের মুখে। বৃষ্টির জন্য শুক্রবার কোয়ার্টার ফাইনালের খেলা স্থগিত হয়ে যায়। তবে শনিবার সেই খেলা হওয়ার পর, পঞ্চম বাছাই সিসিপাসকে হারিয়ে সেমিফাইনালের (semi final) টিকিট পাকা করলেন জকোভিচ।

৩ ঘণ্টা ১৬ মিনিটের লড়াইয়ে জকোভিচ প্রথম সেটে সিসিপাসের কাছে ৪-৬ গেমে হারেন। তবে দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ান সার্বিয়ান তারকা। ৭-৫ ব্যবধানে সিসিপাসকে হারান তিনি। তৃতীয় সেটেও ৭-৫ ব্যবধানে গ্রিসের তারকাকে হারিয়ে ইতালিয়ান ওপেনের সেমিফাইনালে পৌঁছে গেলেন নোভাক জকোভিচ।

সেমিফাইনালে ইতালির লরেঞ্জো সোনেগার বিরুদ্ধে খেলবেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। সিসিপাসকে হারানোর পর নোভাক বলেছেন, “মনে হচ্ছে যেন আমরা দুটো ম্যাচ খেলেছি। আসলে সেটাই হয়েছে, একটা ছিল গতকালের ম্যাচটা, যেখানে ও ভালো খেলেছিল। তবে আজকেও ও ভালো শুরু করেছিল। আমি আমার স্নায়ুর চাপ ধরে রেখে, ঠিক সময়ে ওর সার্ভিস ভেঙে দিতে পেরেছি। নিঃসন্দেহ, শেষ শট অবধি আমি বুঝতে পারছিলাম না যে আমি জিতব কিনা, তবে আমার বিশ্বাস ছিল যে আমি পারব।”

আরও পড়ুন: টেস্ট টিম থেকে বাদ, মুখ খুললেন ভুবি