ATP Finals: সেমিফাইনালে জোকোভিচকে হারালেন জেরেভ, ফাইনালে প্রতিপক্ষ মেদভেদেভ

বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচকে (Novak Djokovic) এটিপি ফাইনালসের শেষ চারের লড়াইয়ে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেলেন আলেকজান্ডার জেরেভ (Alexander Zverev)।

ATP Finals: সেমিফাইনালে জোকোভিচকে হারালেন জেরেভ, ফাইনালে প্রতিপক্ষ মেদভেদেভ
ATP Finals: সেমিফাইনালে জোকোভিচকে হারালেন জেরেভ, ফাইনালে প্রতিপক্ষ মেদভেদেভ (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 10:46 PM

তুরিন: বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচকে (Novak Djokovic) এটিপি ফাইনালসের শেষ চারের লড়াইয়ে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেলেন আলেকজান্ডার জেরেভ (Alexander Zverev)। ছ’নম্বর এটিপি ফাইনালসের ট্রফি ক্যাবিনেটে সাজাতে আরও অপেক্ষা করতে হবে জোকারকে।

প্রথম সেটে ট্রাইব্রেকারে হারার পর দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন সার্বিয়ান তারকা টেনিস প্লেয়ার। তৃতীয় সেটে স্নায়ুর চাপ ধরে রেখে ম্যাচ বের করে নিয়ে যান জার্মান প্রতিপক্ষ জেরেভ। ম্যাচের ফল জেরেভের পক্ষে ৭-৬ (৪), ৪-৬, ৬-৩।

ম্যাচের শেষে জেরেভ বলেন, “নোভাক একবার ছন্দ ফিরে পেলে ওকে থামানো খুব কঠিন, সেটা ভালো করেই জানি। তাই একটু আলাদা করার চেষ্টা করেছিলাম। আমি মাঝে মাঝে ভুল করেছিলাম। কিন্তু আমি ওর ছন্দ ফিরুক সেটা কোনও ভাবেই চাইছিলাম না। আমি খুশি যে ম্যাচটা আমি জিতেছি, তবে ম্যাচটা কিন্তু যে কোনও দিকেই যেতে পারত।”

টুর্নামেন্টের ফাইনালে এ বার বিশ্বের দু’নম্বর টেনিস তারকা দানিল মেদভেদেভের (Daniil Medvedev) মুখে নামবেন জেরেভ। টুর্নামেন্টের অপর সেমিফাইনাল ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন দানিল মেদভেদেভ নরওয়ের টেনিস প্লেয়ার ক্যাসপার রুডকে ৬-৪, ৬-২ হারিয়ে ফাইনালে উঠেছেন।