Wimbledon 2022: বয়ফ্রেন্ড নুরির জন্য উইম্বলডন দেখতে এসে চাকরি খোয়ালেন বান্ধবী

চাকরি খুইয়েছেন, তবে প্রেমিকের পাশে থাকতে পেরেছেন শিকাগোর লুইস। আর তাতেই খুশি তিনি। কারণ, নুরি যে এ বারের উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছে গিয়েছেন।

Wimbledon 2022: বয়ফ্রেন্ড নুরির জন্য উইম্বলডন দেখতে এসে চাকরি খোয়ালেন বান্ধবী
চাকরি হারিয়েও দুঃখ নেই, উইম্বলডনে নুরির পাশে থেকে মুগ্ধ তাঁর গার্লফ্রেন্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2022 | 7:14 PM

লন্ডন: ক্যামেরন নুরির (Cameron Norrie) সামনে উইম্বলডনের (Wimbledon) সেমিফাইনালে বড় পরীক্ষা অপেক্ষা করছে। বিশ্বের প্রাক্তন এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচের মুখে শেষ চারের লড়াইয়ে নামতে চলেছেন ব্রিটিশ টেনিস প্লেয়ার। বিশ্ব ব়্যাঙ্কিংয়ে নুরি রয়েছেন ১২ নম্বরে, আর জোকার রয়েছেন ৩ নম্বরে। নুরি তাঁর টেনিস কেরিয়ারে এই প্রথম বার কোনও গ্র্যান্ড স্লামের সেমিফাইনালে উঠেছেন। নুরির উইম্বলডন সফরে তাঁকে সমর্থন করতে হাজির হয়েছেন তাঁর প্রেমিকা লুইস জ্যাকোবি (Louise Jacobi)। চাকরি খুইয়েছেন, তবে প্রেমিকের পাশে থাকতে পেরেছেন শিকাগোর লুইস। আর তাতেই খুশি তিনি। কারণ, নুরি যে এ বারের উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছে গিয়েছেন।

২০১৯ সালের অক্টোবরে নিউ ইয়র্কের এক বারে প্রথম দেখা হয় ক্যামেরন নুরি ও লুইস জ্যাকোবির। সেই শুরু… তার পর থেকে নুরির বিভিন্ন টেনিস টুর্নামেন্টের সফর সঙ্গী হয়েছেন লুইস। নুরির বান্ধবী লুইস পেশায় টেক্সটাইলস ডিজাইনার। তিনি যেখানে কাজ করতেন সেখানকার নিয়োগকর্তা দেউলিয়া হয়ে যাওয়ার ফলে ২০১৯ সালেই চাকরি খোয়ান লুইস। এই খবর জানার পরই নুরি তাঁকে তাঁর খেলা দেখার জন্য আমন্ত্রণ জানান। সেখান থেকেই তাঁদের সম্পর্ক আরও মজবুত হয়। ৫ দিনের জন্য ভিয়েনাতে গিয়েছিলেন লুইস। ওই সময় তিনি নুরির খেলা দেখার জন্যই সেখানে গিয়েছিলেন। তবে লুইস নিজেই স্বীকার করেন, তিনি ওই সময় নুরির সঙ্গে ভালো সময় কাটিয়েছিলেন। ২০১৯ সালে চাকরি খোয়ানোর পর লুইস স্টুডিও ভার্গো নামে ঘর-বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র ও ফ্যাশন অ্যাকসেসরিজের দোকান খোলেন তিনি। তবে তিনি নুরির প্রতিটা ম্যাচেই তাঁর পাশে থাকার চেষ্টা করেন।

Louise was reduced to tears after Norrie booked a spot in the semi-finals

উইম্বলডনের সেমিফাইনালে নুরিকে পৌঁছতে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি তাঁর গার্লফ্রেন্ড লুইস জ্যাকোবি।

সেমিতে জোকাররে হারাতে পারলেই স্পনের ফাইনালে উঠবেন নুরি। সেন্টার কোর্টে নুরির কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখতে হাজির ছিলেন লুইস। ডেভিড গফিনকে পাঁচ সেটের থ্রিলারে হারান নুরি। আর তা দেখে চোখের জল আটকে রাখতে পারেননি লুইস। এবং সেমিফাইনাল যতই কঠিন হোক না কেন লুইসের বিশ্বাস নুরি পারবেন ফাইনালে পৌঁছতে।