Tokyo Olympics 2020: নিরাপদে টোকিও পৌঁছলেন সিন্ধু-দীপিকারা

আসন্ন টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) অংশ নেওয়ার জন্য আজ, রবিবার টোকিওতে পৌঁছল ভারতের ৮৮ জন সদস্য।

Tokyo Olympics 2020: নিরাপদে টোকিও পৌঁছলেন সিন্ধু-দীপিকারা
Tokyo Olympics 2020: নিরাপদে টোকিও পৌঁছলেন সিন্ধু-দীপিকারা

টোকিও: আসন্ন টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) অংশ নেওয়ার জন্য আজ, রবিবার টোকিওতে পৌঁছল ভারতের ৮৮ জন সদস্য। যার মধ্যে ৫৪ জন ভারতীয় অ্যাথলিট (Indian athletes) রয়েছেন। অ্যাথলিট ও সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ৮টি বিভাগের সদস্যরা ভারতের প্রথম দল হিসেবে টোকিও পৌঁছেছেন।

ব্যাডমিন্টন, আর্চারি, হকি, জুডো, সাঁতার, ভারত্তোলক, জিমন্যাস্টিক এবং টেবল টেনিস এই ৮বিভাগের অ্যাথলিটরা পৌঁছে গেছেন টোকিওতে। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (SAI) তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা, “আমাদের দলটি নিরাপদে টোকিওতে পৌঁছে গেছে। তাঁদের এয়ারপোর্টে পৌঁছনোর দৃশ্য দেখুন।”

শুধু তাই নয়, সাইয়ের তরফ থেকে ভারতীয় ব্যাডমিন্টন দলের সদস্যদের ছবি পোস্ট করা হয়েছে। লেখা হয়েছে, “গন্তব্য টোকিও। আমাদের ব্যাডমিন্টন দল গেমস ভিলেজে যাওয়ার জন্য প্রস্তুত।”

দীপিকা কুমারি-অতনু দাসরা উষ্ণ অভ্যর্থনা পেয়েছে কুরোবেতে। ভারতের তিরন্দাজি দলের ছবি শেয়ার করে লেখা হয়েছে, “আয়োজক শহর কুরোবেতে আমাদের তিরন্দাজি দলকে হাসিমুখে এবং উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে। আমরা তাদের সমর্থন ও আমাদের অ্যাথলিটদের প্রতি আতিথেয়তার জন্য ধন্যবাদ জানাই।”

ভারতীয় অ্যাথলিটদের প্রথম দলটি শনিবার ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টোকিওর জন্য রওনা দিয়েছিল। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর থেকে শুরু করে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রধান নরিন্দর বাত্রা, সাইয়ের পক্ষ থেকে অ্যাথলিটদের শুভেচ্ছা বার্তা জানানো হয়। ২৩ জুলাই থেকে শুরু হবে টোকিও গেমস। চলবে ৮ অগস্ট পর্যন্ত। এবারের অলিম্পিকে ভারত অনেক বিভাগ থেকে পদক পাওয়ার আশায় রয়েছে।

আরও পড়ুন: TOKYO OLYMPIC 2020 : কোয়ারান্টিন মুক্তি ভারতীয় শুটিং ও বক্সিং দলের

Click on your DTH Provider to Add TV9 Bangla