Federer-Kohli: শীঘ্রই ভারতে আসার ইচ্ছেপ্রকাশ ফেডেরারের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Sep 30, 2022 | 5:25 PM

একটি আবেগঘন ভিডিয়ো পোস্ট করে সদ্য অবসর নেওয়া রজার ফেডেরারকে শ্রদ্ধা জানিয়েছিলেন বিরাট কোহলি। তার উত্তর দিলেন টেনিস কিংবদন্তি। ভারতে আসার ইচ্ছেপ্রকাশ করলেন।

Federer-Kohli: শীঘ্রই ভারতে আসার ইচ্ছেপ্রকাশ ফেডেরারের
Image Credit source: Twitter

নয়াদিল্লি: সদ্য ২৪ বছরের বর্ণময় টেনিস কেরিয়ারে ইতি টেনেছেন রজার ফেডেরার (Roger Federer)। টেনিস কিংবদন্তি অবসর পরবর্তী জীবনের জন্য শুভেচ্ছা পেয়েছেন বিশ্বের প্রতিটি কোনা থেকে। বাদ যাননি বিরাট কোহলিও (Virat Kohli)। রজারের টেনিসের অন্যতম ভক্ত বিরাট অবসর ঘোষণার পরপরই টুইটারে ফেডেরারকে শুভেচ্ছা জানিয়েছিলেন। পরে এটিপির তরফে একটি আবেগঘন ভিডিয়ো পোস্ট করে সুইস টেনিস কিংবদন্তির উদ্দেশে বার্তা দেন বিরাট। তারই জবাব দিয়েছেন রজার। ২৪ বছরের রুটিনে ছেদ পড়েছে। এখন ফেডেরারের হাতে অগাধ সময়। তার বেশিরভাগটাই পরিবারের জন্য ব্যয় করবেন। তারই মাঝে ভারতে আসার ইচ্ছে প্রকাশ করলেন তিনি। লিখলেন, খুব শীঘ্রই ভারতে আসার চেষ্টা করবেন।

ভিডিয়ো বার্তায় বিরাট বলেন, “হ্যালো রজার। আপনার কাছে পর্যন্ত এই ভিডিয়ো পৌঁছে দিতে নিজেকে সম্মানিত মনে করছি। এই দারুণ কেরিয়ারের জন্য শুভেচ্ছা জানাই। আপনি আমাদের দারুণ কিছু স্মৃতি এবং মুহূর্ত উপহার দিয়েছেন।” ব্যক্তিগতভাবে রজারের সঙ্গে একাধিকবার আলাপের সুযোগ হয়েছে বিরাটের। ভিডিয়োতে সে কথা উল্লেখ করে তিনি বলেন, “২০১৮ সালের অস্ট্রেলিয়ান ওপেনে আপনার সঙ্গে আলাপের সুযোগ হয়েছিল। যে মুহূর্তটা আমি কখনও ভুলতে পারব না। আপনার খেলা দেখে একটা বিষয় মনে হয়েছে যে শুধু টেনিসের জগতই নয়, সারা বিশ্বের অসংখ্য মানুষ আপনাকে সমর্থন করেছে এবং এই ধরনের ঐক্য আমি অন্য কোনও অ্যাথলিটের জন্য দেখিনি। এটা এমন বিষয় যা কোনওভাবেই তৈরি করা যায় না।”

View this post on Instagram

A post shared by ATP Tour (@atptour)

ভিডিয়োর শেষ অংশে বিরাট বলেছেন, “আপনার সেই বিশেষ ক্ষমতা সবসময় ছিল। কোর্টে আপনার উপস্থিতি অতুলনীয়। আমার কাছে সর্বকালের সেরা খেলোয়াড়। আমি নিশ্চিত আপনার জীবনের পরবর্তী পর্বটা আপনি চুটিয়ে উপভোগ করবেন। আমি আপনার এবং পরিবারের সকলের মঙ্গল কামনা করি।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla