Indian junior Hockey: হকিতে শক্তিশালী নেদারল্যান্ডসকে আটকে দিল দেশের মেয়েরা

Indian junior Hockey: হকিতে শক্তিশালী নেদারল্যান্ডসকে আটকে দিল দেশের মেয়েরা
Image Credit source: Twitter

শুরুতেই ভারত প্রচন্ড চাপে পড়ে গিয়েছিল। কারণ নেদারল্যান্ডস ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মধ্যে পেনাল্টি কর্নার পেয়ে যায়।

TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jun 22, 2022 | 8:30 AM

নয়াদিল্লী: পিছিয়ে থেকে শুরু করলেও শক্তিশালী নেদারল্যান্ডসকে (Netherlands) আটকে দিল দেশের জুনিয়র মহিলা হকি দল (U-23 women’s hockey team)। পাঁচ দেশের অনূর্ধ্ব ২৩ টুর্নামেন্টে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ২-২ গোলে ড্র করেছে ভারত। সোমবার রাতের এই ম্যাচে দলের হয়ে গোল করেন অন্নু এবং বিউটি ডুংডুং। ১৩ ও ১৭ মিনিটে বিপক্ষের দুটি গোল করেন ব্রোয়ার অ্যাম্বার এবং ভ্যান ডার ব্রোয়েক বেলান।

ম্যাচের শুরু থেকেই চাপে পড়ে গিয়েছিল ভারত। কারণ ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মধ্যে পেনাল্টি কর্নার পায় ডাচ মেয়েরা। সেবার গোল আটকে দিলও ১৩তম মিনিটে ব্রোয়ার অ্যাম্বারের গোলে এগিয়ে যায় নেদারল্যান্ডস। ১৭তম মিনিটে ব্যবধান বাড়ান বেলান।

এই খবরটিও পড়ুন

তবে এরপর আর বিপক্ষকে বল জালে জড়াতে দেয়নি দেশের ছোটরা। বরং পাল্টা আক্রমণে পেনাল্টি কর্নার আদায় করে। সেখান থেকে ১৭ মিনিটে গোল করেন অন্নু। তৃতীয় কোয়ার্টারে দুরন্ত কামব্যাক করে ভারত। ৩৭ মিনিটে বিউটির গোলে সমতা ফেরে। এরপর দুটি দল একাধিক সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি। এই ড্রয়ে আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে বিউটি, অন্নুদের। বুধবার এই টুর্নামেন্টে দেশের জুনিয়র মহিলা হকি দলের প্রতিপক্ষ যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA