Mitsunori Takaboshi: সুপার জিটি রেস দুর্ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন মিৎসুনোরি তাকাবোশি

সুপার জিটি (Super GT) ফুজি ৪৫০কিমি রেসের সময় এক ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েও প্রাণে বেঁচে গেলেন জাপানি চালক তাকাবোশি।

Mitsunori Takaboshi: সুপার জিটি রেস দুর্ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন মিৎসুনোরি তাকাবোশি
Mitsunori Takaboshi: সুপার জিটি রেস দুর্ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন মিৎসুনোরি তাকাবোশিImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 7:45 PM

মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন জাপানি মোটোস্পোর্ট রেসিং ড্রাইভার মিৎসুনোরি তাকাবোশি (Mitsunori Takaboshi)। সর্বোচ্চ গতিতে রেসিং করা কখনই নিরাপদ নয়। তাতে যেমন নিয়ন্ত্রণ হারানোর ভয় থাকে, তেমনই প্রাণের ঝুঁকিও থাকে। সুপার জিটি (Super GT) ফুজি ৪৫০কিমি রেসের সময় এক ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েও প্রাণে বেঁচে গেলেন জাপানি চালক তাকাবোশি।

ফুজি স্পিডওয়েতে সুপার জিটি ৪৫০ কিলোমিটার রেসে তাকাবোশি নিসানের হয়ে নেমেছিলেন। তিনি যখন রেসের প্রথম স্থানে থাকা ইউহি সেকিগুচিকে সোজা ওভারটেক করার চেষ্টা করেন, তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সামনে থাকা রেলিংয়ে গিয়ে ধাক্কা খায় তাকাবোশির গাড়ি। বেশ কয়েকবার উল্টে গিয়ে ঘুরে যায় তাঁর গাড়িটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে যে কারও গা শিউরে উঠবে।

দেখে নিন ভয়ংকর দুর্ঘটনার সেই ভিডিও…

তবে সকলকে অবাক করে দিয়ে তাকাবোশি নিজের চেষ্টায় দুর্ঘটনার কবলে পড়া গাড়ি থেকে বেরিয়ে আসেন। তাঁর একটি হাড়ও ভাঙেনি। দুর্ঘটনাস্থল থেকে সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সোশ্যাল মিডিয়ায় থাকা এক ছবিতে দেখা যায় হাসপাতালের বেডে শুয়ে আছেন জাপানি তারকা ড্রাইভার। তাকাবোশিকে হাসতেও দেখা যায়। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “আমি মিৎসুর সঙ্গে দেখা করেছি। তিনি নিরাপদে আছেন। খুব বিপজ্জনক পরিস্থিতির মধ্যে তিনি ছিলেন। তাঁকে সুস্থ দেখে আমি সত্যিই খুশি।”