Mike Tyson: মাইক টাইসনকে দেখে আঁতকে উঠলেন, হল মজাও!

Mike Tyson: মাইক টাইসনকে দেখে আঁতকে উঠলেন, হল মজাও!
মাইক টাইসনকে দেখে আঁতকে ওঠার মুহূর্ত। (ভিডিও থেকে নেওয়া ছবি)
Image Credit source: TWITTER

এক আইরিশ মহিলাকে প্রশ্ন করা হয়, মাইক টাইসন এবং কনর ম্যাকগ্রেগরের মধ্যে লড়াইয়ে কে জিততে পারেন?

TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Jun 20, 2022 | 10:00 AM

নিউ ইয়র্ক: মাইক টাইসনকে (Mike Tyson) আপনার কেমন লাগে? পছন্দের অ্যাথলিটদের মধ্যে কত নম্বরে রাখবেন! আপনি হয়তো টাইসনকে প্রথম তিনেও রাখলেন না। হঠাৎ দেখলেন, মাইক টাইসন আপনার পাশে দাঁড়িয়ে! তারপর? এমনই হাড়হিম করা পরিস্থিতিতে পড়লেন অনেকেই। শুরুতে আঁতকে উঠলেন। টাইসনই পরিস্থিতি সামাল দিলেন। আমেরিকার প্রাক্তন বক্সারকে নিয়ে এমনই একটি বিশেষ এবং মজার অনুষ্ঠান করলেন সে দেশের টেলিভিশনের অতি পরিচিত মুখ জিমি কিমেল। এক সময়ের ভয়ঙ্কর বক্সার এখন বদলে যাওয়া মানুষ। বয়স হয়েছে। সুঠাম চেহারা একই রয়েছে। পেশাদার বক্সিং ছাড়লেও এখনও নিয়মিত অনুশীলন করেন। তবে আতঙ্ক জাগানো ভাবমূর্তি থেকে এখন অনেকটাই বদলে গেছেন বিশ্বের অন্যতম সেরা বক্সার। এ যেন তাঁর নতুন সংস্করণ।

অনুষ্ঠানের নাম, ‘মাইক টাইসন ইজ রাইট বিহাইন্ড ইউ।’ কী হল সেই অনুষ্ঠানে? একটি হোটেলের বাইরে মাউথপিস রাখা। উল্টো দিক থেকে প্রশ্ন করা হচ্ছে। রুমে বসে টেলিভিশনের পর্দায় তা দেখছেন খোদ মাইক টাইসন। প্রশ্ন-উত্তর চলাকালীন বেরিয়ে আসছেন টাইসন। এক ব্যক্তিকে জিজ্ঞেস করা হয়, সর্বকালের সেরা অ্যাথলিটদের মধ্যে আপনি কাদের রাখবেন? তিনি বলতে শুরু করলেন, ‘আমার কাছে সর্বকালের সেরা অ্যাথলিট মাইকেল জর্ডন।’ এরপরই প্রশ্ন আসে, আর দ্বিতীয় নম্বরে? কিছুক্ষণ ভেবে জবাব দিলেন, ‘সম্ভবত মহম্মদ আলি।’ এই দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখে টাইসন নিজের মধ্যেই মন্তব্য করলেন, ‘হয়তো’। আর তিন নম্বর? সেই ব্যক্তি বলেন, ‘এটা বেছে নেওয়া কঠিন।’ ততক্ষণে দরজা খুলে বেরিয়েছেন টাইসন। সেই ব্যক্তি বলে গেলেন, ‘তিন নম্বর, খুবই কঠিন প্রশ্ন। ধরুন টাইগার উডস অথবা পেলে।’ এমন সময় তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন মাইক টাইসন। সেই ব্যক্তির কাছে প্রশ্ন এল, আপনি মাইক টাইসনকে তালিকায় রাখছেন না! সবে বলতে শুরু করেছেন, ‘টাইসন আমার সবচেয়ে পছন্দের বক্সার, কিন্তু…। ’হঠাৎই নজরে পড়ে, মাইক টাইসন তাঁর পাশেই দাঁড়িয়ে। দেখেই আঁতকে উঠলেন। টাইসন তাঁর ভারিক্কি গলায় বলেন, ‘থামলেন কেন, প্লিজ বলতে থাকুন।’ হেসে সেই ব্যক্তির জবাব, ‘মাইক টাইসন এক নম্বর।’ তাঁকে জড়িয়ে ধরেন টাইসন।

এক আইরিশ মহিলাকে প্রশ্ন করা হয়, মাইক টাইসন এবং কনর ম্যাকগ্রেগরের মধ্যে লড়াইয়ে কে জিততে পারেন? তিনি বলেন, ‘কঠিন প্রশ্ন, দু জনই প্রচণ্ড আগ্রাসী, তবে আমার মনে হয় কনর জিতবে।‘ ঠিক তখনই টাইসন তাঁর পাশে দাঁড়ান। অপ্রত্যাশিত ঘটনায় চমকে ওঠেন আইরিশ মহিলা। এভাবে অনেকের সঙ্গেই মজা করেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA