Novak Djokovic: জকোভিচের অবসর ইচ্ছা; চাইছেন, শেষটা হোক ফেডেরারের মতো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Sep 29, 2022 | 7:30 AM

নোভাক জোকোভিচ বলেছেন, "আমি চাই অবসরের সময় আমার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বীরা পাশে থাকুক।"

Novak Djokovic: জকোভিচের অবসর ইচ্ছা; চাইছেন, শেষটা হোক ফেডেরারের মতো
Image Credit source: Twitter

লন্ডন: গত সপ্তাহে রজার ফেডেরারের কেরিয়ারের আবেগময় বিদায় দেখেছে টেনিস (Tennis) বিশ্ব। ঠিক অমনই এক অবসরের দিনের লোভ হচ্ছে নোভাক জকোভিচের (Novak Djokovic) ফেডেরারের মতো তিনিও এমনই এক শেষের স্বপ্ন দেখছেন। গত শুক্রবার ফেডেরার (Roger Federer) এবং রাফায়েল নাদালের পাশাপাশি বসে কান্নার ছবি সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়েছে। টেনিসের অন্যতম চিত্তাকর্ষক প্রতিদ্বন্দ্বী লন্ডনের ০২ এরিনায় লেভার কাপের ডাবলসে পরাজয়ের পর একযোগে বসে কান্নাকাটি করছেন, এমন দৃশ্য আগে কে কবে দেখেছে বলা মুশকিল। সার্বিয়ান টেনিস তারকা নোভাক জকোভিচও এমন একটা অবসরের দিনের স্বপ্ন দেখতে শুরু করেছেন।

নোভাক চলতি সপ্তাহে একটি এটিপি ২৫০ ইভেন্ট খেলবেন। তাঁর কথায়, “এটি একটি খুব স্পর্শকাতর, খুব আবেগপূর্ণ মুহূর্ত ছিল। ওর সন্তান এবং পরিবারকে দেখে আমিও আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম৷ আমি ভাবছিলাম, আমি যখন টেনিসকে বিদায় জানাব তখন আমাকেও যেন এরকম একটা দিন দেখতে হয়। আমার পরিবার এবং ঘনিষ্ঠ ব্যক্তিরা ছাড়া, আমি চাই সেখানে আমার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী এবং প্রতিযোগীরা উপস্থিত থাকুক। কারণ তাঁদের উপস্থিতি মুহূর্তটিকে আরও মূল্যবান করে দিয়েছে।

২২টি গ্র্যান্ড স্লামের অধিকারী নাদালকে নিজের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী মনে করেন জকোভিচ। বলেছেন, “আমরা টেনিসের ইতিহাসে অন্য যেকোনও প্রতিদ্বন্দ্বীর মধ্যে একে অপরের বিরুদ্ধে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছি। এই প্রতিদ্বন্দ্বিতা খুব স্পেশ্যাল এবং চলতে থাকুক। আশা করি, আমরা একে অপরের বিরুদ্ধে আরও অনেকবার খেলার সুযোগ পাব। কারণ এটি আমাদের এবং সারা বিশ্বের টেনিস ভক্ত এবং ক্রীড়া অনুরাগীদের জন্যও দারুণ একটা মুহূর্ত।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla