Indonesia Open: ইন্দোনেশিয়া ওপেনের ফাইনালে উঠতে পারলেন না সিন্ধু

তিন গেমের ম্যাচ হলে সিন্ধু সমস্যায় পড়েন। ইদানীং সেই সমস্যা থেকে অনেকটাই বেরিয়ে এসেছিলেন তিনি। কিন্তু জাকার্তাতে শেষ রক্ষা হল না তাঁর।

Indonesia Open: ইন্দোনেশিয়া ওপেনের ফাইনালে উঠতে পারলেন না সিন্ধু
Indonesia Open: ইন্দোনেশিয়া ওপেনের ফাইনালে উঠতে পারলেন না সিন্ধু (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 2:13 PM

জাকার্তা: দারুণ স্বপ্ন জাগিয়েও ফাইনালে ওঠা হল না পিভি সিন্ধুর (PV Sindhu)। ইন্দোনেশিয়া ওপেনের (Indonesia Open) সেমিফাইনালে তাইল্যান্ডের রাতচানোক ইন্তাননের (Ratchanok Intanon) কাছে হেরে বসলেন ভারতীয় শাটলার। তিন গেমের ম্যাচ হলে সিন্ধু সমস্যায় পড়েন। ইদানীং সেই সমস্যা থেকে অনেকটাই বেরিয়ে এসেছিলেন তিনি। কিন্তু জাকার্তাতে শেষ রক্ষা হল না তাঁর।

প্রথম গেমটা ২১-১৫ জিতেছিলেন সিন্ধু। রাতচানোককে দাঁড়াতেই দেননি। আগ্রাসী স্ট্র্যাটেজি দিয়েই বিপক্ষকে খানিকটা কোণঠাসা করে ফেলেছিলেন। কিন্তু দ্বিতীয় গেমে আবার নিজেরই ভুলে খেসারত দিয়ে ডুবলেন। দ্বিতীয় গেমের শুরুটা অবশ্য খারাপ ছিল না। কিন্তু যত খেলা গড়িয়েছে, ততই হারিয়ে গিয়েছেন সিন্ধু। শেষ পর্যন্ত ৯-২১-এ হেরে বসেন। তৃতীয় গেমটা অবশ্য জিততেই পারতেন ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার। ঘর সামলে কাউন্টার অ্যাটাকেই বেশি গিয়েছেন। তার সুফলও পাচ্ছিলেন। কিন্তু রাতচানোক এই গেমেও বিন্দুমাত্র সুযোগ দেননি। লম্বা ব়্যালিতেও ধৈর্য হারাতে দেখা যায়নি তাঁকে। শেষ পর্যন্ত ১৪-২১ হেরে যান সিন্ধু।

তাইল্যান্ডের রাতচানোক বরাবরই কঠিন প্রতিপক্ষ সিন্ধুর। এর আগে মুখোমুখি নেমে ৬-৪ জিতেছিলেন তিনি। সেটাই এ বার ৭-৪ করে ফেললেন। বিপক্ষ যদি গতিশীল হয়, তা হলে সমস্যায় পড়তে হয় হায়দরাবাদের প্লেয়ারকে। এ বারও সেই অভিযোগ ভাঙতে পারলেন না তিনি।

আরও পড়ুন: IND vs NZ 1st Test Day 3 Live: জাডেজা ফেরালেন রচিনকে, ছ’নম্বর উইকেট হারাল কিউয়িরা