Roger Federer: বিদায়ী ম্যাচে ফেডেরারের খেলা নিয়ে আচমকাই সংশয়

তিমধ্যেই ফেডেরারের খেলা দেখার জন্য সমস্ত টিকিট আগে ভাগে বিক্রি হয়ে গিয়েছে। ৫০ লক্ষ পাউন্ডের বেশি মূল্য দিয়ে টিকিট কেটেছেন অনেকে।

Roger Federer: বিদায়ী ম্যাচে ফেডেরারের খেলা নিয়ে আচমকাই সংশয়
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Sep 20, 2022 | 5:15 PM

লন্ডন: গত সপ্তাহেই টেনিস থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন রজার ফেডেরার (Roger Federer)। সুইস রাজপুত্রের সেই ঘোষণা ভক্তদের রীতিমতো কাঁদিয়ে দেয়। ২০টি গ্র্যান্ড স্লাম জয়ের তারকা পাকাপাকি ভাবে টেনিস ব়্যাকেট তুলে দেওয়ার কথা জানান। তবে আশা একটাই। লেভার কাপে (Laver Cup) রজার ফেডেরারকে শেষ বারের মতো খেলতে দেখার সুযোগ ভক্তদের কাছে। এ বার সেই টুর্নামেন্টেও ফেডেরারের খেলা নিয়ে আচমকা সংশয়। ৪১ বছরের টেনিস তারকা হাঁটুর পুরনো চোটে ভুগছেন। ইতিমধ্যেই ফেডেরারের খেলা দেখার জন্য সমস্ত টিকিট আগে ভাগে বিক্রি হয়ে গিয়েছে। ৫০ লক্ষ পাউন্ডের বেশি মূল্য দিয়ে টিকিট কেটেছেন অনেকে।

ফেডেরারের ব্যক্তিগত ফিজিক্যাল ট্রেনারের কথাতেই টেনিস রাজপুত্রের বিদায়ী ম্যাচ ঘিরে সংশয়। ফেডেরারের ট্রেনার পিয়ার প্যাগানিনি বলেন, ‘শেষ মুহূর্ত পর্যন্ত ও দেখবে। এই ক’দিনে অনেক ট্রেনিং করেছে ও। এমনকি এই টুর্নামেন্টে খেলার জন্য কোর্টে নামতে মুখিয়েও আছে। বাকিটা দেখা যাক।’ এই কথা নিঃসন্দেহে উদ্বেগ বাড়াল ভক্তদের।

২০ বছর ধরে ফেডেরারের ফিটনেস ট্রেনারের ভূমিকায় কাজ করছেন প্যাগানিনি। ফেড এক্সপ্রেসকে তাঁর চেয়ে ভালো কেউ চেনেন না। লেভার কাপে ইতিমধ্যেই লন্ডনে পৌঁছে গিয়েছেন রজার ফেডেরার। সবচেয়ে আকর্ষণের বিষয়, বিদায় বেলায় ফেডেরারের সঙ্গে এক টিমে খেলবেন রাফায়েল নাদাল, নোভাক জকোভিচ আর অ্যান্ডি মারে। চার টেনিস কিংবদন্তির ঝুলিতে আছে ৬৬ গ্র্যান্ড স্লাম।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla