Serena Williams: উইম্বলডনে কোর্টে ফিরছেন টেনিসের রানি সেরেনা

দীর্ঘদিন পর টেনিস (Tennis) কোর্টে কামব্যাক হচ্ছে ২৩টা গ্র্যান্ড স্লামজয়ী সেরেনা উইলিয়ামসের (Serena Williams)।

Serena Williams: উইম্বলডনে কোর্টে ফিরছেন টেনিসের রানি সেরেনা
উইম্বলডনে কোর্টে ফিরছেন টেনিসের রানি সেরেনাImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 7:41 PM

লন্ডন: দীর্ঘদিন পর টেনিস (Tennis) কোর্টে কামব্যাক হচ্ছে ২৩টা গ্র্যান্ড স্লামজয়ী সেরেনা উইলিয়ামসের (Serena Williams)। চোটের কারণে গত বছর উইম্বলডনের শুরুতেই ছিটকে গিয়েছিলেন তিনি। যার ফলে দীর্ঘদিন ছিলেন কোর্টের বাইরে। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে গত বছর টোকিও অলিম্পিকে এবং অস্ট্রেলিয়ান ওপেন ও ইউএস ওপেনেও নামেননি তিনি। তবে হ্যামস্ট্রিংয়ের চোট সেরে গিয়েছে টেনিসের রানির। আজ, মঙ্গলবার ইন্সটাগ্রামে সেরেনা ইঙ্গিত দিলেন, আসন্ন উইম্বলডনে ফের কোর্টে দেখা যাবে তাঁকে।

৪০ বছরের সেরেনা ইন্সটাগ্রামে সবুজ ঘাসে সাদা স্নিকার্স পরে তাঁর দাঁড়িয়ে থাকা একখানা ছবি দিয়েছেন। ক্যাপশনে লেখেন, ‘এসডব্লিউ অ্যান্ড এসডব্লিউ১৯। এটি একটি তারিখ। ২০২২ দেখা হবে সেখানে।’

View this post on Instagram

A post shared by Serena Williams (@serenawilliams)

২০২১ সালের উইম্বলডনে আলেকজান্দ্রা সাসনোভিচের বিরুদ্ধে প্রথম রাউন্ডে নেমেছিলেন সেরেনা। কিন্তু প্রথম রাউন্ড খেকেই বিদায় নিতে হয়েছিল সেরেনাকে। কাঁদতে কাঁদতে টেনিস কোর্ট থেকে বিদায় নিয়েছিলেন টেনিসের রানি। তবে শীঘ্রই ২৪তম গ্র্যান্ড স্লাম ট্রফি ক্যাবিনেটে তুলতে চান সেরেনা। তবে দীর্ঘদিন কোর্ট থেকে দূরে থাকার ফলে ব়্যাঙ্কিংয়ের দিক থেকে অনেকটাই পিছিয়ে পড়েছেন তিনি। তবে অষ্টম উইম্বলডন খেতাবের লক্ষ্য নিয়ে ঘাসের কোর্টে নামার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

কিন্তু, উইম্বলডনে অংশ নেওয়ার জন্য ওয়াইল্ড কার্ডের প্রয়োজন সেরেনার। এখনও অবধি টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে ওয়াইল্ড কার্ডের ব্যাপারে কোনো ঘোষণা করা হয়নি। পাশাপাশি এটাও পরিষ্কার নয় যে, সেরেনা সিঙ্গলসে নাকি ডাবলসে খেলতে চান। উল্লেখ্য, ২৭ জুন থেকে শুরু হতে চলেছে এ বারের উইম্বলডন। টুর্নামেন্ট চলবে ১০ জুলাই অবধি।