Shaili Singh: দেশে ফিরে পাঞ্জাবি গানের তালে পা মেলালেন রুপোর মেয়ে শৈলী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শৈলীর নাচের ভিডিও। নেটিজ়েনদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

Shaili Singh: দেশে ফিরে পাঞ্জাবি গানের তালে পা মেলালেন রুপোর মেয়ে শৈলী, দেখুন ভিডিও
Shaili Singh: দেশে ফিরে পাঞ্জাবি গানের তালে পা মেলালেন রুপোর মেয়ে শৈলী, দেখুন ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 8:44 AM

বেঙ্গালুরু: নাইরোবিতে (Nairobi) অনূর্ধ্ব ২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে (World Athletics U20 Championships) রুপো (Silver) অর্জন করেছেন ঝাঁসির মেয়ে শৈলী সিং (Shaili Singh)। দেশে ফিরেই বন্ধুদের সঙ্গে আনন্দে মাতলেন রুপোর মেয়ে। পাঞ্জাবি গানের (Punjabi song) তালে বান্ধবীদের সঙ্গে নাচলেন তিনি। বেঙ্গালুরুর সাই-তে (SAI) তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। সেখানেই ভারতের নতুন তারাকে খুশিতে মাতোয়ারা হতে দেখা গেল।

ফুলের তোড়া দিয়ে তাঁকে অভ্যর্থনা জানানোর পাশাপাশি সতীর্থ থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানান শৈলীকে। সেখানেই দেশকে রুপো এনে দেওয়ার খুশিতে বান্ধবীদের সঙ্গে পাঞ্জাবি গান ‘থ্রি পেগ’-এর তালে পা নাচতে দেখা যায় শৈলী ও তাঁর বান্ধবীদের। সেই ভিডিও ও ছবি পোস্ট করেছে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া।

বেঙ্গালুরুর সাইতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শৈলীর মেন্টর অঞ্জু ববি জর্জ ও কোচ রবার্ট ববি জর্জ।

সাই মিডিয়া ছাড়াও টুইটারে শৈলীর নাচের ভিডিও পোস্ট করেছেন তাঁর মেন্টর অঞ্জু ববি জর্জও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শৈলীর নাচের ভিডিও। নেটিজ়েনদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ১৭ বছরের শৈলী বিশ্বমঞ্চে দেশকে রুপো এনে দিয়ে গর্বিত করেছেন। টোকিও অলিম্পিকে অ্যাথলেটিক্সে নীরজ চোপড়ার সোনার পর বিশ্বমঞ্চে ভারত শৈলী ও অমিত খাতরির হাত ধরে রুপো পেয়েছে। যার ফলে দেশবাসীর অ্যাথলেটিক্স থেকে ভবিষ্যতে পদকের আশা আরও জোরাল হয়েছে। বিশেষজ্ঞমহল দাবি করছে, তরুণ প্রজন্ম আরও বেশি উৎসাহিত হচ্ছে অ্যাথলেটিক্সের আসরে আসতে।

আরও পড়ুন:Shaili Singh: নতুন ‘ঝাঁসির রানি’ শৈলীর পাশে সব সময় ছিলেন মা