kabaddi: লুটিয়ে পড়ল তরতাজা প্রাণ, কবাডি খেলতে গিয়ে প্রাণ হারালেন বাইশ বছরের তরুণ

কবাডি ম্যাচের উত্তেজনার আবহ নিমেষে ছেয়ে গেল শোকের পরিবেশে। মাঠেই লুটিয়ে পড়লেন বাইশ বছরের তরুণ। সতীর্থরা ছুটে গেলেন। শরীর ঝাঁকিয়ে জাগানোর চেষ্টা করলেন। কিন্তু কোনও চেষ্টা কাজে লাগল না। নিস্তেজ হয়ে গেল তরতাজা শরীর। আর উঠলেন না।

kabaddi: লুটিয়ে পড়ল তরতাজা প্রাণ, কবাডি খেলতে গিয়ে প্রাণ হারালেন বাইশ বছরের তরুণ
কবাডি ম্যাচ চলাকালীন মৃত্যুImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 6:59 PM

চেন্নাই: গ্রামের কবাডি ম্যাচ। বাঁশ দিয়ে ঘেরা জায়গায় স্থানীয়দের ভিড়। তারই মাঝে চলছিল খেলা। কবাডি (Kabaddi) ম্যাচের উত্তেজনার আবহ নিমেষে ছেয়ে গেল শোকের পরিবেশে। মাঠেই লুটিয়ে পড়লেন বাইশ বছরের তরুণ। সতীর্থরা ছুটে গেলেন। শরীর ঝাঁকিয়ে জাগানোর চেষ্টা করলেন। কিন্তু কোনও চেষ্টা কাজে লাগল না। নিস্তেজ হয়ে গেল তরতাজা শরীর। আর উঠলেন না। ঘটনাটি তামিলনাড়ুর মানাডিকুপ্পম গ্রামের। বিমল নামে ওই তরুণ কবাডি খেলোয়াড়ের মৃত্যুর (Kabaddi Player Died) কারণ শুনলে চমকে যেতে হয়। চিকিৎসকরা জানিয়েছেন, খেলতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন বিমল। জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আর ওঠেননি।

খেলার মাঠে মৃত্যুর খবর নতুন নয়। তবে বর্তমানে এই ধরনের ঘটনার প্রবণতা যেন বেশি। কিছুদিন আগেই ক্রিকেট খেলতে গিয়ে মৃত্যু হয়েছে জনপ্রিয় হিন্দি টেলিভিশন কমেডিয়ান দীপেশ ভানের। খেলার মাঠ থেকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন জনপ্রিয় কমেডিয়ান। ৪১ বছরের দীপেশের অকস্মাৎ মৃত্যু সকলকে অবাক করে দিয়েছে। এবারের ঘটনাস্থল তামিলনাড়ুর একটি গ্রাম। সালেম জেলার একটি বেসরকারি কলেজের ছাত্র বিমলরাজ কুড্ডলোর জেলার বাসিন্দা। এলাকায় কবাডি খেলোয়াড় নামে পরিচিত।

গত রবিবার মানাডিকুপ্পম গ্রামে একটি কবাডি টুর্নামেন্টে মুরাত্তু কালাই দলের হয়ে খেলতে গিয়েছিলেন বিমল। জেলাস্তরের ওই টুর্নামেন্ট চলাকালীন প্রতিপক্ষ দলে রেড করতে গিয়েছিলেন। সেইসময় বিপক্ষের একজন খেলোয়াড় বিমলের বুকে হাঁটু চেপে ধরেন। তবে বেশিক্ষণ ওই অবস্থায় ছিলেন না বিমল। প্রতিপক্ষ খেলোয়াড় সরে যেতেই ওঠার চেষ্টা করেন। দলের একজন সদস্য তাঁকে তোলার জন্য এগিয়ে আসেন। কিন্তু সোজা হয়ে দাঁড়ানো দূর, বসতেও পারেননি ওই তরুণ। তৎক্ষণাৎ লুটিয়ে পড়েন মাটিতে।

সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা জানিয়ে দেন, আগেই মৃত্যু হয়েছে। এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিমলের মৃত্যুর ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল।