আমিরশাহিতে হয়তো পিএসএলের বাকি ম্যাচ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) সূত্রের খবর অনুযায়ী, জুন মাসেই ফাঁকা সময় রয়েছে ক্রিকেটারদের।

আমিরশাহিতে হয়তো পিএসএলের বাকি ম্যাচ
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 10, 2021 | 3:28 PM

নয়াদিল্লি: করোনা (COVID-19) পরিস্থিতিতে পাকিস্তান সুপার লিগের (Pakistan Super League) বাকি ম্যাচ মরুশহরে করবে পাক ক্রিকেট বোর্ড। করোনার থাবা থেকে বাদ যায়নি পিএসএলও। পাকিস্তান সুপার লিগের মোট ৭ জন করোনা আক্রান্ত হন। ফলে ৪ মার্চ স্থগিত হয়ে যায় পিএসএল। বেশ কয়েকদিন ধরেই সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) পিএসএলের বাকি ম্যাচ করতে আগ্রহী ছিল পাকিস্তান বোর্ড (PCB)। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর আমিরশাহিতে সুষ্টুভাবেই আয়োজিত হয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও।

এ বার পাকিস্তান ক্রিকেট বোর্ডের সূত্রের খবর অনুযায়ী, জুন মাসেই ফাঁকা সময় রয়েছে ক্রিকেটারদের। ফলে, স্থগিত হওয়া পিএসএলের বাকি ম্যাচগুলি ১ জুন থেকে পুনরায় শুরু হবে। তবে আর পাকিস্তানে নয়, এ বার পিএসএলের আসর বসবে আমিরশাহিতে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মনি এবং প্রধান নির্বাহী ওয়াসিম খান পিএসএল ফ্র্যাঞ্চাইজিগুলির সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নিয়েছেন মরুশহরে বাকি ম্যাচগুলি আয়োজন করার। পাশাপাশি ন্যাশানাল কমান্ড অ্যান্ড অপারেশন সেন্টারের তরফেও পিএসএলের বাকি ম্যাচ আমিরশাহিতে করার সবুজ সংকেত পেয়েছে পিসিবি। তবে আবুধাবি না দুবাই কোথায় হবে টুর্নামেন্ট, তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি ফ্র্যাঞ্চাইজিগুলি। তবে ঠিক করা হয়েছে ১ জুন থেকে পুনরায় শুরু হবে পিএসএল। টুর্নামেন্টটির ফাইনাল হওয়ার কথা ২০ জুন।

আরও পড়ুন: ভ্যাকসিন নিলেন বিরাট