করোনা যুদ্ধে ফের এগিয়ে এলেন গব্বর

গুরুগ্রামের (Gurugram) পুলিশের হাতে অক্সিজেন কনসেনট্রেটর (oxygen concentrators) তুলে দিলেন ধাওয়ান (Shikhar Dhawan)।

করোনা যুদ্ধে ফের এগিয়ে এলেন গব্বর
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 15, 2021 | 4:37 PM

নয়াদিল্লি: আবার করোনা (COVID-19) মোকাবিলায় সামিল হলেন ভারতীয় তারকা ক্রিকেটার শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। এ বার তিনি গুরুগ্রামের (Gurugram) পুলিশের হাতে অক্সিজেন কনসেনট্রেটর (oxygen concentrators) তুলে দিলেন ধাওয়ান। কিছুদিন আগেই আইপিএল (IPL) বেতন থেকে ২০ লক্ষ টাকা দান করেছিলেন অক্সিজেন সিলিন্ডার ও করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা করার জন্য। এ ছাড়াও টুর্নামেন্টের বিভিন্ন ম্যাচ থেকে পুরস্কার বাবদ পাওয়া টাকাও তিনি কোভিড ত্রাণে দিয়েছিলেন। শুক্রবার গুরুগ্রামের কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে, আবারও একবার মানবিকতার পরিচয় দিলেন ধাওয়ান।

অক্সিজেন কনসেনট্রেটর পাওয়ার পর, শুক্রবার গুরুগ্রাম পুলিশের তরফে টুইটারে ধাওয়নকে ধন্যবাদ জানানো হয়। সেই টুইটটি রিটুইট করে গব্বর লেখেন, “মহামারির এই পরিস্থিতিতে যারা আমাদের পাশে রয়েছে, তাদের জন্য কিছু করতে পেরে ভাল লাগছে। আমি সব সময় তৈরি আছি সাহায্য করার জন্য। এই মহামারির কঠিন সময় থেকে বেরিয়ে উঠে দাঁড়াবে ভারত!”

করোনার দ্বিতীয় ঢেউয়ে সোশ্যাল মিডিয়াকে অনেকে বেছে নিচ্ছেন সাহায্য চাওয়া ও সাহায্য করার প্ল্যাটফর্ম হিসেবে। কয়েকদিন আগে শিখর ধাওয়ানের এক বন্ধুর মায়ের অক্সিজেন লেভেল কমে যায়। সেটা টুইটারে জানান ধাওয়ান। বলিউড অভিনেতা সোনু সুদের কাছেও সাহায্য চান তিনি। দ্রুত সাড়া মেলে শিখরের টুইটের। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাধ্যমত সকলেই সাহায্য করছেন। ক্রিকেটার, অভিনেতা সকলেই রয়েছেন সেই তালিকায়। সচিনের অনুদান, বিরাট-অনুষ্কার কোভিড তহবিল থেকে ওঠা অর্থ কাজে লাগছে ভারতের চিকিৎসা খাতে।

আরও পড়ুন: ইংল্যান্ড সফরের দল ঘোষণা মেয়েদের, ভারতীয় টিম বাছাই নিয়ে বিতর্ক