কাঁধের চোটে আইপিএলের প্রথম দফায় নেই শ্রেয়স

মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় শার্দূল ঠাকুরের (Shardul Thakur) বলে জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) ড্রাইভ বাঁচাতে গিয়ে চোট পেয়েছিলেন শ্রেয়স। সঙ্গে সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে যান।

কাঁধের চোটে আইপিএলের প্রথম দফায় নেই শ্রেয়স
ছবি-বিসিসিআইয়ের টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2021 | 3:51 PM

পুনে: বাঁ কাঁধের হাড় সরে যাওয়ায় (Shoulder Injury) ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের (ODI) বাকি দুটো ম্যাচে নেই শ্রেয়স আয়ার (Shreyas Iyer)। শুধু তাই নয়, আইপিএলের (IPL) প্রথম দফায় দিল্লির (Delhi Capitals) হয়ে তিনি নামতে পারবেন কিনা, তা নিয়েও তীব্র সংশয়।

মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় শার্দূল ঠাকুরের (Shardul Thakur) বলে জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) ড্রাইভ বাঁচাতে গিয়ে চোট পেয়েছিলেন শ্রেয়স। সঙ্গে সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে যান। হাসপাতালে স্ক্যানের জন্য নিয়ে যাওয়া হয় শ্রেয়সকে। রিপোর্ট পাওয়ার পর দেখা গিয়েছে, তাঁর বাঁ কাঁধে চোটের হাল ভালো নয়। বোর্ডের এক কর্তা বলেছেন, ‘আইপিএলের প্রথম পর্বটা ও খেলতে পারবে বলে মনে হচ্ছে না।’

বাকি দুটো ওয়ান ডে ম্যাচ নিয়ে হয়তো খুব একটা চাপ নেই, কিন্তু আইপিএলের প্রথম দফায় যদি খেলতে না পারেন, তা হলে কিন্তু সমস্যায় পড়বে দিল্লি। একে শ্রেয়স টিমের ক্যাপ্টেন, তার ওপর টপ অর্ডারে দলকে টেনে নিয়ে যাওয়ার কাজটা সাফল্যের সঙ্গে গত কয়েক বছর করে আসছেন তিনি। গত আইপিএলেও চমত্‍কার খেলেছেন। শ্রেয়স না থাকা মানে দিল্লিকে বিকল্প নিয়ে ভাবতে হবে।

আরও পড়ুন:জয় দিয়েই আই লিগ শেষ করতে চাইছে মহমেডান

আইপিএলের আর দেরি নেই। ৯ এপ্রিল থেকে শুরু হবে। কিন্তু শ্রেয়সের কাঁধের চোটের যা হাল, তাতে ছ’সপ্তাহ মাঠের বাইরে হয়তো থাকতে হবে। যদি শ্রেয়সকে না পাওয়া যায়, দিল্লির ক্যাপ্টেন্সির দায়িত্ব সামলাতে পারেন ঋষভ পন্থ (Rishav Pant), স্টিভ স্মিথ (Steve Smith) কিংবা রবিচন্দ্রন অশ্বিনদের (Ravichandran Ashwin) কেউ একজন।