অসুস্থ অলিম্পিয়ান মহিন্দারের পাশে সানির সংস্থা

TV9 বাংলা ডিজিটাল:হকি অলিম্পিয়ান (INDIAN HOCKEY)মহিন্দার পাল সিংয়ের(MP SINGH) পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন সুনীল গাভাসকর(SUNIL GAVASKAR)। হকিমহলে মহিন্দার পাল সিং এমপি নামে পরিচিত। বেশ কিছু দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন তিনি। কিডনি প্রতিস্থাপনও করতে হবে তাঁর। ৫৮ বছরের হকি তারকার এই খবর শুনে এগিয়ে এসেছেন সানি।প্রাক্তন ভারতীয় ওপেনারের সংস্থা, ‘দ্য চ্যাম্পস ফাউন্ডেশন’ প্রাক্তন ক্রীড়াবিদদের […]

অসুস্থ অলিম্পিয়ান মহিন্দারের পাশে সানির সংস্থা
হকি অলিম্পিয়ান মহিন্দার পাল সিংয়ের পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন সুনীল গাভাসকর
Follow Us:
| Updated on: Nov 23, 2020 | 12:33 PM

TV9 বাংলা ডিজিটাল:হকি অলিম্পিয়ান (INDIAN HOCKEY)মহিন্দার পাল সিংয়ের(MP SINGH) পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন সুনীল গাভাসকর(SUNIL GAVASKAR)। হকিমহলে মহিন্দার পাল সিং এমপি নামে পরিচিত। বেশ কিছু দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন তিনি। কিডনি প্রতিস্থাপনও করতে হবে তাঁর। ৫৮ বছরের হকি তারকার এই খবর শুনে এগিয়ে এসেছেন সানি।প্রাক্তন ভারতীয় ওপেনারের সংস্থা, ‘দ্য চ্যাম্পস ফাউন্ডেশন’ প্রাক্তন ক্রীড়াবিদদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। আর্থিক অনুদানও দেওয়া হয় তাঁদের। এমপি-র খবর শুনে সানির সংস্থা এগিয়ে এসেছে।

এমপি সিং ১৯৮৮ সালে সিওল অলিম্পিকেো দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। মহম্মদ শাহিদ, এমএম সোমায়া, জুডে ফেলিক্স, পরগর সিংদের মতো তারকাদের পাশে চুটিয়ে খেলেছেন। আট ও নয়ের দশকে ভারতীয় হকিমহলে যথেষ্ট পরিচিত নাম ছিলেন তিনি। এমপিকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকও।

আরও পড়ুন: ভাল্কোরের হঠাৎ পদত্যাগে চাপে জাতীয় অ্যাথলেটিক্স সংস্থা

গাভাসকর বলেছেন, ‘অনেক সময় মিডিয়ার মাধ্যমে জানতে পারি, খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অলিম্পিয়ানরা। এমপি সিং সম্পর্কে ঠিক এ ভাবেই জানতে পেরেছি।’ নিজের সংস্থা নিয়ে সানি জুড়েছেন, ‘অনেক সংগঠন আছে, যারা শিক্ষা, স্বাস্থ্য, শিশু, প্রবীণদের জন্য কাজ করে। কিন্তু প্রাক্তন আন্তর্জাতিক তারকাদের নিয়ে কাজ কেউ করে না। ঠিক এই কারণেই এই সংগঠন খোলা। নিজের উদ্যোগে কিছু মানুষকে সাহায্য করার জন্য।’ দ্য চ্যাম্পস ফাউন্ডেশন এখনও পর্যন্ত ২১ জন ক্রীড়াবিদের পাশে দাঁড়িয়েছে। তাঁদের চিকিৎসার দায়িত্বও নিয়েছে।