রশিদের সঙ্গে রমজানের উপবাস ওয়ার্নার, উইলিয়ামসনের

রশিদ ছাড়াও মুজিব উর রহমান, খালিল আহমেদও রমজানের উপবাস করছেন। তাঁরা একসঙ্গে ইফতারে যোগ দেন। ম্যাচের দিনগুলিতেও তাঁরা এই নিয়ম মেনে চলেন।

  • TV9 Bangla
  • Published On - 18:39 PM, 19 Apr 2021
রশিদের সঙ্গে রমজানের উপবাস ওয়ার্নার, উইলিয়ামসনের
সৌজন্যে-রশিদ খান ইন্সটাগ্রাম

আইপিএলে (IPL) সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বোলিং অস্ত্র রশিদ খান (Rashid Khan)। এই আফগান লেগস্পিনার বর্তমানে আইপিএল-১৪-তে খেলছেন। আইপিএলের মধ্যেই পড়েছে এ বার রমজানের উপবাস। তাই রশিদ আইপিএলে খেলার পাশাপাশি পালন করছেন পবিত্র রমজানের উপবাস। এ বার হায়দরাবাদ শিবিরে রশিদের সঙ্গে রমজানের উপোস করলেন অরেঞ্জ আর্মির ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার (David Warner) ও নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson)।

রশিদ সোমবার তাঁর ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে উপবাসের পর তিনি খাবার খেতে বসেছেন। ভিডিয়োটির ক্যাপশনে রশিদ লেখেন, “দুই কিংবদন্তি আজ আমাদের সঙ্গে উপবাস করছেন” ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন ভিন্ন ধর্মের হলেও, সতীর্থের সঙ্গে তাঁর ধর্মীয় আচারে যোগ দিয়েছেন। রশিদ উপবাসের পর দু’জনের কাছে জানতে চান তাঁদের কেমন অনুভূতি? উত্তরে ডেভিড হাসতে হাসতে বলেন, ‘ভালো, কিন্তু আমার খুব তেষ্টা পেয়েছে এবং খিদেও।’ কেনের উত্তর, ‘বেশ ভালো লাগল।’

 

 

View this post on Instagram

 

A post shared by Rashid Khan (@rashid.khan19)

আরও পড়ুন: ইউরোপিয়ান সুপার লিগের তীব্র সমালোচনায় প্রাক্তনরা

রশিদ ছাড়াও মুজিব উর রহমান, খালিল আহমেদও রমজানের উপবাস করছেন। তাঁরা একসঙ্গে ইফতারে যোগ দেন। ম্যাচের দিনগুলিতেও তাঁরা এই নিয়ম মেনে চলেন। নেট দুনিয়ায় রশিদের ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় নেয়নি। নেটিজ়েনরা মুগ্ধ রশিদের সঙ্গে ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসনকে রমজানের উপবাস রাখতে দেখে।