রিয়ানের ব্যাটে-বলে হার বাংলার

অসমকে মূলত টানলেন রিয়ান পরাগ। রিয়ান ৫৪ বলে ৭৭ করেন।

রিয়ানের ব্যাটে-বলে হার বাংলার
সৌজন্যে-বিসিসিআই ডোমেস্টিক টুইটার
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 7:42 PM

অসম ১৫৭-৫ (২০ ওভারে) বাংলা ১৪৪-৮ (২০ ওভারে)

কলকাতা: গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাটিং ভরাডুবি বাংলার বহু পুরনো গল্প। বছর পাল্টে গেলেও বাংলা যে পাল্টায়নি, আরও একবার প্রমাণ হল। অসমের বিরুদ্ধে ১৫৮-ও তুললে পারল না অনুষ্টুপ মজুমদারের টিম। ফলে, মুস্তাক আলির মূলপর্বে যাওয়া নিয়ে এখন ঘোর অনিশ্চয়তা। বাংলার গ্রুপ থেকে পরের পর্বে যাবে একটাই টিম। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে তামিলনাড়ু। বাংলার ১২। শেষ ম্যাচে তামিলনাড়ুকে শুধু হারালেই হবে না, রান রেটেও পিছনে ফিলতে হবে। বাংলার পক্ষে যা বেশ কঠিন কাজ।

আরও পড়ুন: ভারতীয় বোলারদের নিয়ে উচ্ছ্বসিত রোহিত

অসমকে মূলত টানলেন রিয়ান পরাগ। আগে ব্যাট করে তাঁর টিম তুলেছিল ১৫৭-৫। রিয়ান ৫৪ বলে ৭৭ করে যান। দানিশ দাসের ৩৪, পল্লবকুমার দাসের ২০ ছাড়া বাকিরা ব্যর্থ। জবাবে ব্যাট করতে নেমে বাংলা শেষ ১৪৪-৮-এ। বিবেক সিং (২১) ও মনোজ তিওয়ারির (৩৩) উইকেট নেন রিয়ানই। অনুষ্টুপ ৪৮ করে নট আউট থেকে যান। ৩ উইকেট নেন প্রীতম দাস।

ঘটনা হল, মনোজ যখন আউট হন, তখন বাংলার স্কোরবোর্ডে ১০৩-৩, ১২.৪ ওভারে। জেতার জন্য দরকার ছিল ৫৪ রান। ক্যাপ্টেন অনুষ্টুপ ক্রিজে থাকা সত্ত্বেও কোনও লাভ হয়নি। বরং পর পর পাঁচটা উইকেট হারিয়ে অসমের মতো টিমের বিরুদ্ধে হেরে বসল, যারা এর আগে মাত্র একটাই ম্যাচ জিতেছিল।

আরও পড়ুন: সিডনিতে বর্ণবিদ্বেষের শিকার ভারতীয় সমর্থকরাও!

ম্যাচের পর বাংলার ক্যাপ্টেন অনুষ্টুপ বলেছেন, ‘একটা খারাপ দিন ছিল। আমরা সব বিভাগেই ব্যর্থ। তবে, এখান থেকে ঘুরে দাঁড়িয়ে শেষ ম্যাচটা জিতবই। পরের পর্বে যাওয়ার স্বপ্ন দেখা ছাড়ছি না।’