চেনা ছন্দে ইশান্ত

দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর মাঠে ফিরেই যেন চেনা ছন্দ ফিরে পেয়েছেন ইশান্ত।

চেনা ছন্দে ইশান্ত
সৌজন্যে-ইশান্ত শর্মা টুইটার
Follow Us:
| Updated on: Jan 12, 2021 | 3:15 PM

মুম্বই: অস্ট্রেলিয়ায় ভারতের একের পর এক পেস বোলার যখন ছিটকে যাচ্ছেন চোটে, স্বস্তি দিচ্ছেন ইশান্ত শর্মা (Ishant Sharma)। মুম্বইয়ের বিরুদ্ধে মুস্তাক আলি ট্রফির ম্যাচে দিল্লির হয়ে নিলেন ২ উইকেট। তাঁরই দাপটে জয় পেল দিল্লি।

আমিরশাহিতে আইপিএল খেলার সময় পাঁজরে চোট পেয়েছিলেন ইশান্ত। যে কারণে দীর্ঘদিন তাঁকে মাঠের বাইরে থাকতে হয়েছিল। চোটের কারণে অস্ট্রেলিয়ার মতো গুরুত্বপূর্ণ সিরিজেও তাঁকে পাওয়া গেল না। অনেকদিন তিনি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে রিহ্যাব পর্ব কাটিয়েছেন। দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর মাঠে ফিরেই যেন চেনা ছন্দ ফিরে পেয়েছেন ইশান্ত। ভারতের এই পেসার ছন্দে ফেরায় ইংল্যান্ড সিরিজে তাঁকে পাওয়া যেতে পারে এমনটাই মনে করছে ক্রিকেটমহল।

আরও পড়ুন: স্লেজিং বিতর্কে অশ্বিনের কাছে ক্ষমা চাইলেন পেইন

দিল্লির কোচ রাজকুমার শর্মা ম্যাচের পর বলেছেন, “ভারতীয় ক্রিকেটের জন্য সুখবর। ইশান্তকে দেখে মনে হচ্ছে ও আগের ছন্দ ফিরে পাচ্ছে। ওকে এখন পুরো ফিট লাগছে। ও পুরোপুরি চোট সারিয়ে ফেলেছে। আজ ও দারুণ বল করেছে।”

সোমবার মুস্তাক আলি ট্রফির ম্যাচে দিল্লি প্রথমে ব্যাট করতে নেমে ২০৬ রান করে। রান তাড়া করতে নেমে ১৩০ রানে গুটিয়ে যায় মুম্বই। দিল্লির হয়ে ইশান্ত ৩.১ ওভার বল করে মাত্র ১৬ রান দেন। তাঁর শিকার যশস্বী জয়সওয়াল ও ক্রুথিক হাঙ্গাবেদি।