TOKYO OLYMPICS 2020 : অবশেষে বিতর্কের অবসান, টেনিসের সময়সূচির পরিবর্তন

দীর্ঘ আলোচনা হয় দুইপক্ষের। যেই আলোচনায় ছিল সম্প্রচারকারী সংস্থারাও। অবশেষে সিদ্ধান্ত হয়েছে বিকেল ৩টে থেকে শুরু হবে ম্যাচ।

TOKYO OLYMPICS 2020 : অবশেষে বিতর্কের অবসান, টেনিসের সময়সূচির পরিবর্তন
বাঁদিকে গরমে কাহিল মেদভেদেভ। ডানদিকে সময়সূচি পরিবর্তনের জন্য আইটিএফের রিলিজ

টোকিওঃ টোকিওতে টেনিস নিয়ে বিতর্কের অবসান। অবশেষে টোকিওর গরম থেকে বাঁচতে টেনিসের ম্যাচের সূচির পরিবর্তিত হল। এবার থেকে টোকিওর সময়ে দুপুর তিনটে থেকে শুরু হবে ম্যাচ। তারপর চলবে বাকি ম্যাচগুলি। আন্তর্জাতিক টেনিস ফেডারেশন ও অলিম্পিক কমিটির যৌথ আলোচনার পর সিদ্ধান্ত হয়েছে ম্যাচের সময় পেছনোর।

কয়েকদিন আগেই টোকিওর গরমে কাবু হয়ে নোভাক জকোভিচ বলেছিলেন, অবিলম্বে ম্যাচ করা হোক সন্ধেয়। কারন গরমে কাবু হয়ে যাচ্ছেন খেলোয়াড়রা। এদিন এই গরম বিতর্কে নতুন মোড় নেয় মেদভেদেভের ম্যাচে। আজ মেদভেদেভের ম্যাচ চলাকালীন তাপমাত্রা ছিল ৩০ ডিগ্রির বেশি। আর্দ্রতাও ছিল বেশি। খেলার মাঝে দুবার মেডিক্যাল ব্রেক নেন মেদভেদেভ। দ্বিতীয় ব্রেকের সময় আম্পায়ার কারন জানতে চাইলে, মেদভেদেভ বলেন, “আমি খেলা শেষ করতেই পারি। কিন্তু আমার মৃত্যু হলে দায়িত্ব কে নেবে?” সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে অলিম্পিক কমিটি ও আইটিএফ।

এরপর দীর্ঘ আলোচনা হয় দুইপক্ষের। যেই আলোচনায় ছিল সম্প্রচারকারী সংস্থারাও। অবশেষে সিদ্ধান্ত হয়েছে বিকেল ৩টে থেকে শুরু হবে ম্যাচ। কারন তখন সূর্যের তাপ ক্রমশ কমতে থাকে টোকিওতে। তাতে খেলতে অসুবিধা হবেনা।

  অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla