TOKYO OLYMPICS 2020: গেমস ভিলেজে নীরজকে উষ্ণ অভ্যর্থনা

Neeraj Chopra Gold: টোকিওয় উপস্থিত ভারতীয় অ্যাথলিটরা এ দিন উষ্ণ অভ্যর্থনায় ভরিয়ে দিলেন সোনার ছেলেকে।

TOKYO OLYMPICS 2020: গেমস ভিলেজে নীরজকে উষ্ণ অভ্যর্থনা
TOKYO OLYMPICS 2020: গেমস ভিলেজে নীরজকে উষ্ণ অভ্যর্থনা (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 2:48 PM

টোকিও: এ এক নতুন সকাল। এই সকালের দেখার জন্যই তো এতদিন ধরে অপেক্ষা করছিলেন তিনি। এই সকাল অন্যান্য দিনের থেকে একেবারে আলাদা। ভারতীয় খেলাধূলায় মোড় ঘুরিয়ে দিয়েছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। প্রত্যেকটি গ্রামে, প্রত্যেকটি মফস্বলের বাচ্চারা এখন নীরজ হওয়ার স্বপ্ন নিয়ে ছুটে বেড়াবে। অ্যাথলেটিকসে ভারতের ভাঁড়ার ছিল শূন্য। সেই অপূর্ণ ভাঁড়ার ভরিয়ে দিলেন পানিপতের ২৩ বছরের সোনার ছেলে।

টোকিওয় এখন কী অবস্থা? ভারতের অলিম্পিক যাত্রা শেষ। আর শেষ বেলায় মন ভরিয়ে দিয়েছেন নীরজ চোপড়া। আর ইতিহাস তৈরি করা সেই নীরজকে নিয়ে হইচই হবে না? টোকিওয় উপস্থিত ভারতীয় অ্যাথলিটরা এ দিন উষ্ণ অভ্যর্থনায় ভরিয়ে দিলেন সোনার ছেলেকে। বিশ্ব মঞ্চে তেরঙ্গাকে শিখরে তুলে দেশকে গর্বিত করার নায়কের নাম নীরজ চোপড়া। ১৩০ কোটি ভারতবাসীর ঘুম ভাঙিয়ে দিয়েছেন ২৩ বছরের ছেলে। তাঁকে নিয়ে তো হইচই করারই কথা। টোকিওয় রয়েছেন মনপ্রীত, শ্রীজেশরা।

প্রত্যেককে জড়িয়ে ধরলেন নীরজ চোপড়া। এরপর দিলেন ভাষণ। যে ভাষণে আরও উদ্বুদ্ধ হয়ে উঠলেন ভারতীয় অ্যাথলিটরা। ৮৭.৫৮ মিটার এই সংখ্যাটা ভারতীয় অ্যাথলেটিক্সে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। গৌরবগাথা হয়ে থাকবে ওই থ্রো। নতুন প্রজন্মের আদর্শ নায়কের নাম এখন নীরজ চোপড়া।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০