TOKYO OLYMPIC 2020 : করোনায় ব্যাঘাত হয়েছে অনুশীলনে, টোকিও যাওয়ার আগে মন্তব্য সিন্ধুর

নিজের হাতের আঙুলের নখে নেল আর্ট করিয়েছেন সিন্ধু। যেখানে রয়েছে অলিম্পিকের ৫টি রিংয়ের ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়া দুনিয়ায়।

TOKYO OLYMPIC 2020 : করোনায় ব্যাঘাত হয়েছে অনুশীলনে, টোকিও যাওয়ার আগে মন্তব্য সিন্ধুর
টোকিওতে ভারতের ভরসা সিন্ধু

কলকাতাঃ টোকিও অলিম্পিকে(TOKYO OLYMPIC) ভারত(INDIA) পদকের(MEDAL) জন্য যাঁদের দিকে তাকিয়ে রয়েছে, তাদের মধ্যে অন্যতম  তিনি। পিভি সিন্ধু(P V SINDHU)। বৃহস্পতিবার টোকিও উড়ে যাওয়ার আগে ব্রিজস্টোন সংস্থার আয়োজিত ‘চেজ ইওর ড্রিম’ -য়ের ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এসে পিভি সিন্ধু জানান, করোনায়(COVID 19) সব ক্রীড়াবিদের মতই তিনিও সমস্যায় পড়েছিলেন অনুশীলনে। তবে যতটুকু সময় পেয়েছেন, নিজেকে নিংড়ে দিয়েছেন অনুশীলনে। মত সিন্ধুর।

২৫ তারিখ থেকে অলিম্পিক অভিযানে নামছেন পিভি সিন্ধু। তার আগে কঠোর অনুশীলন করেছেন শেষ কয়েক মাস। নিজেকে প্রস্তুত রাখার জন্য টুর্নামেন্টও খেলেছেন মন দিয়ে। ভারতীয় তারকার কাছে সাফল্যে রহস্য কি?  সিন্ধুর সাফ কথা, সহনশীলতা। সহনশীলতাই একজন ক্রীড়াবিদকে বাকিদের থেকে আলাদা করে দিতে পারে।তার সঙ্গে তো রয়েইছে পরিশ্রম।লড়াই। লক্ষ্যে স্থির থাকা।

টোকিও অলিম্পিকে নেই সাইনা নেহওয়াল। তাই সিন্ধুর উপরেই রয়েছে অলিম্পিকে ভারতীয় ব্যাডমিন্টনকে এক অন্য উচ্চতায় নিয়ে যাওয়া। সেটা ভালই টের পাাচ্ছেন ভারতীয় দলের ১ নম্বর শাটলার। তাই কড়া অনুশীলনের মাঝে, দৈনিক খাদ্যাভ্যাসেও নজর রাখছেন। ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে সিন্ধু জানান, অলিম্পিকের মত মঞ্চে এত দেশের খাবার থাকে,তাতে অসুবিধা হয়না। বরং নিজেকে ফিট রাখার জন্য যে খাবার তিনি খান, সেটা থাকে অলিম্পিকের গেমস ভিলেজে।

অলিম্পিক যে তাঁকে কিভাবে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরেছে তা সিন্ধুর সাম্প্রতীক পোস্টেই স্পষ্ট। নিজের হাতের আঙুলের নখে নেল আর্ট করিয়েছেন সিন্ধু। যেখানে রয়েছে অলিম্পিকের ৫টি রিংয়ের ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়া দুনিয়ায়।

Click on your DTH Provider to Add TV9 Bangla