অলিম্পিকের আগে করোনার টিকা নিলেন ভারতীয় তিরন্দাজরা

আর্মি স্পোর্টস ইনস্টিটিউটের উদ্দোগে, জাতীয় শিবিরে এই প্রতিষেধক দেওয়ার প্রক্রিয়া শেষ হয়েছে।

অলিম্পিকের আগে করোনার টিকা নিলেন ভারতীয় তিরন্দাজরা
অলিম্পিকের আগে করোনার টিকা নিলেন ভারতীয় তিরন্দাজরা

পুনে: ২৩ জুলাই শুরু হবে টোকিও অলিম্পিক (Tokyo Olympics)। অলিম্পিকে অংশগ্রহণ করবেন যে ভারতীয় তিরন্দাজরা (Indian archers), বুধবার তাঁরা করোনা প্রতিষেধকের (Covid vaccine) দ্বিতীয় ডোজ নিলেন। টোকিও গেমসে অংশগ্রহণের আগে ভ্যাকসিন নেওয়ার প্রক্রিয়া সম্পূর্ণ করলেন আট ভারতীয় তিরন্দাজ।

আর্মি স্পোর্টস ইনস্টিটিউটের (Army sports institute) উদ্দোগে, জাতীয় শিবিরে এই প্রতিষেধক দেওয়ার প্রক্রিয়া শেষ হয়েছে। এই শিবিরে আট তিরন্দাজ ছাড়াও কোচ, সাপোর্ট স্টাফদেরও করোনা টিকা দেওয়া হয়েছে। আট তিরন্দাজের মধ্যে ছিলেন পুরুষদের মধ্যে অতনু দাস, তরুণদীপ রায়, প্রবীন যাদব এবং বি ধীরজ (রিজার্ভ)। মহিলাদের মধ্যে ছিলেন, দীপিকা কুমারী, অঙ্কিতা ভকত, কমলিকা বারি এবং মধু বেদওয়ান (রিজার্ভ)।

টুইটারে করোনা প্রতিষেধকের দ্বিতীয় ডোজ নেওয়ার পর ভারতীয় তিরন্দাজ অতনু দাস লিখেছেন, “ভ্যাকসিনের দ্বিতীয় ও চূড়ান্ত ডোজ নেওয়া শেষ। পুরো প্রক্রিয়া মসৃণভাবে সম্পন্ন করার জন্য আর্মি স্পোর্টস ইনস্টিটিউটকে অনেক ধন্যবাদ।”

আরও পডুন: ধোনিকে নিয়ে অ্যানিমেশন স্পাই সিরিজ

তীরন্দাজরা তিনটি বিশ্বকাপে অংশগ্রহণ করবেন। করোনার পর সিনিয়র তিরন্দাজদের এই প্রথম টুর্নামেন্ট। ১৯ এপ্রিল থেকে প্রথম টুর্নামেন্ট। যার জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন তিরন্দাজরা।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla