ব্রাইট এখন আইএসএলের কোহিনুর

ব্রাইটকে আগেই প্রস্তাব দিয়েছিল এটিকে মোহনবাগান। আইএসএলে সাড়া ফেলে দেওয়া স্ট্রাইকারকে পেতে ঝাঁপিয়েছে মুম্বই সিটি এফ সি। দুই ভারতীয় ক্লাব ছাড়াও আমেরিকার এক ক্লাবেরও অফার রয়েছে তার কাছে

  • TV9 Bangla
  • Published On - 19:15 PM, 22 Feb 2021
ব্রাইট এখন আইএসএলের কোহিনুর
ছবি-টুইটার

কলকাতা: প্লে অফ থেকে আগেই ছিটকে গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। মর্যাদার ডার্বিতেও চিরপ্রতিন্দন্দ্বীর কাছে হারতে হয়েছে লাল-হলুদকে। চরম হতাশাজনক মরসুমে একমাত্র প্রাপ্তি বলতে বোধহয় ব্রাইট এনোবাখারে। অল্প সময়ে নিজের জাত চিনিয়েছেন নাইজেরিয়ান স্ট্রাইকার। নিশ্চিতভাবেই এসসি ইস্টবেঙ্গলের পরের বছরের পরিকল্পনায় আছেন তরুণ সেনসেশন। কিন্তু ইনভেস্টর আর কর্তাদের দ্বন্দে ব্রাইট হাতছাড়া হয়ে যেতে পারে ইস্টবেঙ্গলের।

ব্রাইটকে আগেই প্রস্তাব দিয়েছিল এটিকে মোহনবাগান। আইএসএলে সাড়া ফেলে দেওয়া স্ট্রাইকারকে পেতে ঝাঁপিয়েছে মুম্বই সিটি এফ সি। দুই ভারতীয় ক্লাব ছাড়াও আমেরিকার এক ক্লাবেরও অফার রয়েছে তার কাছে। সূত্রের খবর ইউরোপেরও এক ক্লাবের কর্তারা ব্রাইটকে প্রস্তাব দিয়ে রেখেছেন। এই পরিস্থিতিতে ব্রাইটতে ধরে রাখা বেশ চ্যালেঞ্জ লাল-হলুদ কর্তাদের। কেননা এখনও চূড়ান্ত চুক্তিতে সই করতে পারেননি ইনভেস্টর কর্তারা। ফলে আগামী মরসুমের পরিকল্পনাও এগোতে পারছেন না।

গোয়াতে ব্রাইটের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন ইনভেস্টর কর্তারা। ব্রাইট নাকি আশ্বাসও দিয়েছেন ভারতে খেললে লাল-হলুদ জার্সিতেই খেলবেন তিনি। কিন্তু প্রশ্ন উঠছে, কতদিন অপেক্ষা করবেন নাইজেরিয় স্ট্রাইকার। শুধু ব্রাইটই নন,পরবর্তী মরসুমের দলগঠনের ব্যাপারে কোনও সিদ্ধান্তই নিতে পারছে না এসসি ইস্টবেঙ্গল। ইনভেস্টরের তরফ থেকে পরিষ্কার করে দেওয়া হয়েছে যে অনিশ্চয়তার মধ্যে কিছুতেই থাকতে চান না তারা।

আরও পড়ুন:মুম্বইয়ে হতে পারে আইপিএলের গ্রুপ পর্যায়

গত মরসুমে অনেক দেরিতে আইএসএলে খেলার সুযোগ পেয়েছিল লাল-হলুদ। দল সে ভাবে গোছাতে পারেনি। হাতে গোনা কয়েকদিনের প্রস্তুতিতে দেশের এক নম্বর লিগ খেলতে নামতে হয়েছিল। ফল যা হওয়ার তাই হয়েছে। ক্লাব-ইনভেস্টর গড়মসিতে এই মরসুমেও না একই চিত্রের পুনরাবৃত্তি হয়! আশঙ্কায় দিন গুনছে লাল-হলুদ জনতা।

এসসি ইস্টবেঙ্গলের পরিস্থিতি যাই হোক না কেন, রয় কৃষ্ণার পাশাপাশি ব্রাইটও এই আইএসএলের কোহিনুর!