রিয়ালের বাসে আক্রমণ সমর্থকদের, ক্ষমা চাইল লিভারপুল

অ্যানফিল্ডে এমন ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ম্যাঞ্চেস্টার সিটির টিম বাস লক্ষ্য করে বোতল, ক্যান ছুড়েছিল একদল সমর্থক। তা নিয়েও কম বিতর্ক হয়নি।

রিয়ালের বাসে আক্রমণ সমর্থকদের, ক্ষমা চাইল লিভারপুল
মাঠেও ফুটবলাররা জড়িয়ে পড়লেন অশান্তিতে।
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 5:44 PM

লন্ডন: বুধবার চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League) কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলতে নামার আগে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচল রিয়াল মাদ্রিদের (Real Madrid) ফুটবলাররা। লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে (Anfield) পৌঁছনোর সময় একদল সমর্থক রিয়ালের টিম বাস লক্ষ্য করে বোতল, ক্যান ছুড়ে মারে। বাসের একটি জানলার কাচও ভেঙে যায়। কেউ আহত হননি। পুলিশি তৎপরতায় পরিস্থিতি সামাল দেওয়া হয়।

লিভারপুল (liverpool) ক্লাবের তরফে এক বিবৃতিতে পরে বলা হয়েছে, ‘অ্যানফিল্ডে রিয়াল মাদ্রিদের টিম বাস লক্ষ্য করে অপ্রত্যাশিত ঘটনার তীব্র নিন্দা করছি। এটা কোনও ভাবে মেনে নেওয়া যায় না। যারা এমন করেছে, তাদের আচরণ গ্রহণযোগ্য নয়। এর জন্য আমরা রিয়াল মাদ্রিদের কাছে ক্ষমা চাইছি। কেন এবং কাদের জন্য এমন ঘটনা ঘটল, আমরা খতিয়ে দেখছি। পুলিশও তদন্ত করছে। তাদের সব রকম সহযোগিতা করা হচ্ছে।’

আরও পড়ুন: অ্যানফিল্ডে আক্রান্ত রিয়াল মাদ্রিদ, ভাঙল বাসের কাঁচ

অ্যানফিল্ডে এমন ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ম্যাঞ্চেস্টার সিটির টিম বাস লক্ষ্য করে বোতল, ক্যান ছুড়েছিল একদল সমর্থক। তা নিয়েও কম বিতর্ক হয়নি। উয়েফার তরফে সতর্কও করা হয়েছিল ক্লাবকে। জরিমানাও হয়েছিল। এ বারও বড়সড় জরিমানার মুখে পড়তে পারে লিভারপুল।

মাঠের বাইরের পরিস্থিতি যাই হোক না কেন, মাঠে কিন্তু রিয়ালকে থামাতে পারেনি লিভারপুল। আগে ঘরের মাঠে ৩-১ জেতা রিয়াল গোলশূন্য ড্র করেছিল। ফলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে পৌঁছে গিয়েছে রিয়াল।