মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট

ভারতের বাজারে এমনিতেই ভিভোর (VIVO) ফোনের চাহিদা রয়েছে। তার সঙ্গে বিরাটের (Virat Kohli) সংযোগ মার্কেটে মুনাফা আরও বাড়াবে বলেই আশা করছে, এই চিনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা।

  • TV9 Bangla
  • Published On - 20:14 PM, 7 Apr 2021
মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট
মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট

কলকাতা: আইপিএলের (IPL) আগে নয়া দায়িত্বে ভারত (India) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। আইপিএলের টাইটেল স্পনসর চিনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভোর তরফে বিরাটকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর (Brand Ambassador) করা হল। মিলেনিয়ালস ও টেকনোলজিতে আগ্রহী গ্রাহকদের কাছে পৌঁছে যাওয়া, এবং ৩৬০ ডিগ্রি মার্কেটিং দৃষ্টিভঙ্গির জন্যই ভিভো (VIVO) তাদের প্রচারের মুখ হিসেবে বেছে নিয়েছে বিরাট কোহলিকে।

ভিভোর ভারতীয় ডিরেক্টর নিপুন মায়রা বলেছেন, “আমরা বিরাট কোহলিকে আমাদের সঙ্গে পেয়ে রোমাঞ্চিত। গ্রাহকদের চাহিদা ও পছন্দের কথাই আমাদের ফোকাস থাকে। গ্রাহকদের জীবনে আনন্দ দেওয়ার জন্য আমরা প্রতিজ্ঞাবদ্ধ। বিরাটের মতো উজ্জ্বল ব্যাক্তিত্বকে পেয়ে, তরুণ গ্রাহকদের সঙ্গে আরও অনেক বেশি জুড়ে থাকতে পারব বলে আমরা আশাবাদী।”

 

 

বিরাট কোহলি ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়ে বলেছেন, “একজন খেলোয়াড় হিসেবে আমি খেলার প্রতি ধারাবাহিকতা ও দায়বদ্ধতার গুরুত্ব খুব ভাল করেই বুঝি। একটা ব্র্যান্ড হিসেবে ভিভো নিজেদের প্রথমসারির বলে প্রতিষ্ঠিত করতে পেরেছে। ভারতীয় স্মার্টফোনের মার্কেটে ভিভো অভিনব টেকনোলজির আমদানি করে চলেছে ধারাবাহিক ভাবে।”

আরও পড়ুন: ধোনিকে নিয়ে অ্যানিমেশন স্পাই সিরিজ

এর আগে ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে রুপোলি পর্দার তারকাদের দেখা গেছে। বিরাট কোহলিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করে নতুন প্রজন্মের কাছে পৌঁছানোর স্বপ্ন দেখছে ভিভো। ভারতের বাজারে এমনিতেই ভিভোর ফোনের চাহিদা রয়েছে। তার সঙ্গে বিরাটের সংযোগ মার্কেটে মুনাফা আরও বাড়াবে বলেই আশা করছে, এই চিনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা।