Khali Net Worth: দ্য গ্রেট খলিকে মনে পড়ে! রইল সম্পত্তির পরিমাণ, ব্যক্তিগত জীবনের অজানা তথ্য

The Great Khali, WWE: জনপ্রিয়তার শিখরে উঠতে থাকেন, সঙ্গে বাড়তে থাকে উপার্জনও। রিংয়ের বাইরেও তাঁকে বিভিন্ন ক্ষেত্রে দেখা যায়। বলিউড, হলিউড সিনেমা, বিজ্ঞাপনেও কাজ করেছেন। ক্রীড়া এবং বিনোদন, দুইয়ের সংমিশ্রনে খলি হয়ে ওঠেন দ্য গ্রেট খলি। তাঁর সম্পর্কে আরও নানা তথ্য রইল।

Khali Net Worth: দ্য গ্রেট খলিকে মনে পড়ে! রইল সম্পত্তির পরিমাণ, ব্যক্তিগত জীবনের অজানা তথ্য
Image Credit source: Arun Sharma/HT via Getty Images
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 11:51 PM

যাঁরা WWE-এর ভক্ত তাঁদের কাছে দ্য গ্রেট খলির নামটা অপরিচিত নয়। বরং বলা ভালো খেলার জগতের সকলেই তাঁর নাম জানেন। পঞ্জাবের এক পুলিশ আধিকারিক থেকে জনপ্রিয় কুস্তিগির হয়ে উঠেছিলেন। সাত ফুট ১ ইঞ্চি লম্বা। ভারতের প্রথম কুস্তিগির হিসেবে ২০০৬ সালে WWE-র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন খলি। খুব অল্প সময়ের মধ্যেই সমর্থকদের প্রিয় হয়ে ওঠেন। জনপ্রিয়তার শিখরে উঠতে থাকেন, সঙ্গে বাড়তে থাকে উপার্জনও। রিংয়ের বাইরেও তাঁকে বিভিন্ন ক্ষেত্রে দেখা যায়। বলিউড, হলিউড সিনেমা, বিজ্ঞাপনেও কাজ করেছেন। ক্রীড়া এবং বিনোদন, দুইয়ের সংমিশ্রনে খলি হয়ে ওঠেন দ্য গ্রেট খলি। তাঁর সম্পর্কে আরও নানা তথ্য রইল।

একনজরে…

  1. দ্য গ্রেট খলির কেরিয়ার- ২০০৬ সালে WWE-তে অভিষেক। দ্রুতই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। এই জগৎ থেকে অবশ্য অবসর নিয়েছেন।
  2. খলির সম্পত্তির পরিমাণ- এ বছরের হিসেব অনুযায়ী, তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৮ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ৬৮ কোটি টাকা। বিভিন্ন ক্ষেত্র থেকেই এই আয়। মনে হতে পারে, এটা হয়তো খুবই কম। তবে এটি শুধু একটা আনুমানিক হিসেব মাত্র।
  3. এই খবরটিও পড়ুন

  4. দ্য় গ্রেট খলির জীবনযাপনও বিলাসবহুল। যে পরিমাণ সম্পত্তি রয়েছে, স্বাভাবিক ভাবেই তাঁর জীবনযাপনও তেমনই। তাঁর বাড়ি, গাড়ির সংগ্রহও অনেক।
  5. বর্তমানে তাঁর আয়ের উৎস- খলির আয়ের বিভিন্ন উৎস রয়েছে। অবসর নেওয়ার পর থেকে পেশাদার কুস্তি থেকে আয় বন্ধ হলেও বিভিন্ন ব্যবসা, বিনিয়োগ, টেলিভিশন শো থেকে বিশাল অঙ্কের আয় খলির।
  6. দ্য গ্রেট খলির অভিনয় জীবন-হলিউড, বলিউডের বিভিন্ন সিনেমায় অভিনয় করার পাশাপাশি মডেলিংও করেন। বিভিন্ন ব্র্যান্ডের এনডোর্সমেন্ট থেকেও প্রচুর উপার্জন তাঁর।