উৎসবের মরশুমে Amazon বনাম Flipkart সেল, সেরা অফার কার, দেখে নিন এখনই

Amazon Sale vs Flipkart Sale: 23 সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে অ্যামাজ়ন ও ফ্লিপকার্টের বছরের সবথেকে বড় সেল। এক সপ্তাহে ব্যাপী চলবে এই সেল। বিভিন্ন প্রডাক্ট ক্যাটেগরিতে কী-কী অফার থাকছে, কার সেরা, এখনই জেনে নিন।

উৎসবের মরশুমে Amazon বনাম Flipkart সেল, সেরা অফার কার, দেখে নিন এখনই
অ্যামাজ়ন ও ফ্লিপকার্ট সেলে কার সেরা অফার? প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 22, 2022 | 5:25 PM

দেশের সবথেকে প্রতীক্ষিত সেল জনপ্রিয় দুই ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon ও Flipkart নিয়ে আসছে চলতি মাসেই, ঠিক উৎসবের মরশুমেই। 23 সেপ্টেম্বর, 2022 থেকে শুরু হতে চলেছে অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় সেল। দুই সংস্থার সেলেই স্মার্টফোন থেকে শুরু করে ল্যাপটপ, আইফোন, ওয়্যারেবল ডিভাইস, ইয়ারফোন, ইলেকট্রনিক্স প্রডাক্ট, হোম অ্যাপ্লায়েন্স-সহ বিবিধ প্রডাক্ট ক্যাটেগরিতে থাকছে আকর্ষণীয় ছাড়। অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় সেলের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের অফার

Mi Smart Band 6: আপনি যদি ফিটনেস ফ্রিক হন এবং হাতে যদি একটা ফিটনেস ব্যান্ড হতে চান, তাহলে এই অ্যামাজ়ন সেলই আপনার জন্য সেরা। এই সেলে আপনি ডিসকাউন্টের পরে মাত্র 2,499 টাকায় পেয়ে যাবেন Mi Smart Band 6।

Samsung Galaxy Buds Pro: অ্যাপল এয়ারপডে ঠিক যা-যা ফিচার রয়েছে, সেই একই ফিচার আপনি পেয়ে যাবেন Samsung Galaxy Buds Pro-তে। ফেস্টিভ্যাল সেলে এই ইয়ারবাডেও আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। মাত্র 5,999 টাকাতেই এই ইয়ারবাডটি পেয়ে যাবেন।

Apple iPad 2021 Model: বাজেট ফ্রেন্ডলি আইপ্যাড কেনার চিন্তাভাবনা করছেন? অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যাপল আইপ্যাড 2021 মডেলটি আপনি পেয়ে যাবেন 25,999 টাকা দামে।

Apple iPhone 13 Pro: আইফোন-প্রেমীদের জন্যও সুখবর রয়েছে অ্যামাজ়নের এই সেলে। iPhone 13 Pro অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি পেয়ে যাবেন 99,900 টাকায়, যা সত্যিই একটি বড় ডিল।

OnePlus Nord CE 2 Lite: এই ওয়ানপ্লাস ফোনটি ছাড়ের পরে আপনি পেয়ে যাবেন মাত্র 16,999 টাকায়।

Apple Watch SE: ফার্স্ট-জেনারেশন Apple Watch SE অ্যামাজ়নের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি পেয়ে যাবেন 22,900 টাকায়।

Apple iPhone 12: এই সেলে iPhone 12-ও পেয়ে যাবেন ব্যাপক ছাড়ে। মাত্র 40,000 টাকাতেই ফোনটি আপনি পেয়ে যাবেন অ্যামাজ়নের এই সেলে।

Samsung Galaxy M53 5G: ছাড় থাকছে স্যামসাং ফোনেও। অ্যামাজ়ন সেলে Samsung Galaxy M53 5G ফোনটি আপনি পেয়ে যাবেন 19,999 টাকায়।

SBI উপভোক্তাদের জন্য বিশেষ অফার: অ্যামাজ়নের আসন্ন ফেস্টিভ্যাল সেলে SBI Bank-এর উপভোক্তারাও পেয়ে যাবেন কিছু অনবদ্য ছাড়। এই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড যাঁদের কাছে রয়েছে, তাঁরা 10% করে ছাড় পেয়ে যাবেন। অন্য দিকে আবার যাঁদের কাছে অ্যামাজ়ন প্রাইম মেম্বারশিপ থাকবে, তাঁরাও এই সেল চলাকালীন ব্যাপক পরিমাণে ডিসকাউন্ট পাবেন।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় সেল

Samsung Galaxy Watch 4: ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ় সেল চলাকালীন Samsung Galaxy Watch 4 পেয়ে যাবেন ব্যাপক ছাড়ে। সেল থেকে এই স্মার্টওয়াচ কিনতে আপনার খরচ হবে মাত্র 8,999 টাকা।

Samsung Galaxy S22: অফার থাকছে স্যামসাংয়ের এই মুহূর্তের সবথেকে জনপ্রিয় স্মার্টফোনে। Galaxy S22 ফোনটি সেলে আপনি পেয়ে যাবেন 59,999 টাকায়।

এই খবরটিও পড়ুন

Poco M5 Smartphone (4GB RAM + 64GB): অফার রয়েছে একটি পোকো স্মার্টফোনেও। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় সেলে Poco M5 ফোনের বেস মডেলটি আপনি পেয়ে যাবেন 10,999 টাকায়। অন্য দিকে ফোনের 6GB RAM + 128GB স্টোরেজ মডেলটি সেলে পেয়ে যাবেন 12,999 টাকায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla