৫ এমবিরও কম স্পেস! খেলুন এই অনলাইন গেম

Tv9 বাংলা ডিজিটাল: ফোন স্পেস কমছে। ডিলিট করতে হচ্ছে প্রচুর অ্যাপ। কিন্তু অন্যদিকে গেম খেলাও ছাড়তে পারছেন না। কী করবেন ভাবছেন? ডাউনলোড করে ফেলুন পাঁচ এমবিরও কম স্পেস নেওয়া পাঁচ   (Android gaming App )। ওয়ান টাচ ড্র: ভীষণ সহজ তবে খেলতে গেলে একটু কঠিন। আপনাকে বিভিন্ন ধরণের চিত্র দেওয়া হবে। এবং আপনাকে স্ক্রিনে টাচ করে […]

৫ এমবিরও কম স্পেস! খেলুন এই অনলাইন গেম
৫ এমবিরও কম স্পেস লাগবে, এমন অনলাইন গেম
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 7:04 AM

Tv9 বাংলা ডিজিটাল: ফোন স্পেস কমছে। ডিলিট করতে হচ্ছে প্রচুর অ্যাপ। কিন্তু অন্যদিকে গেম খেলাও ছাড়তে পারছেন না। কী করবেন ভাবছেন? ডাউনলোড করে ফেলুন পাঁচ এমবিরও কম স্পেস নেওয়া পাঁচ   (Android gaming App )।

One touch Draw

ওয়ান টাচ ড্র

ওয়ান টাচ ড্র: ভীষণ সহজ তবে খেলতে গেলে একটু কঠিন। আপনাকে বিভিন্ন ধরণের চিত্র দেওয়া হবে। এবং আপনাকে স্ক্রিনে টাচ করে হবহু সেই চিত্রগুলো এঁকে ফেলতে হবে। ১ থেকে ১০০ লেভেল অবধি রয়েছে গেমে।

আরও পড়ুন গুগল প্লে ছাড়াই ডাউনলোড করুন গেম

Racing Moto

রেসিং মোটো

রেসিং মোটো: ভীষণ সহজ-সরল গেম। বাইক রেসিং গেম। আপনি রাইডার, ট্রাফিক মেনে চালাতে হবে বাইক, আর অ্যক্সিডেন্ট করলেই আউট!

99 Bullets Bottle Shooting

নাইনটি নাইন বুলেটস বটল শুটিং

নাইনটি নাইন বুলেটস বটল শুটিং: এ খেলা খেলতে গেলে আপনাকে লক্ষ্যভেদ করতে জানতেই হবে। জিততে গেলে একের পর এক বোতল গুলি মেরে উড়িয়ে দিত হবে। তাও আবার নির্দিষ্ট সময়ের মধ্যে। যত লেভেল পার করবেন, বোনাস পয়েন্ট পেতে থাকবেন। গেমিং ইন্টারফেসের জিজাইনটি কিন্তু দারুণ।

City Jump

সিটি জাম্প

সিটি জাম্প: একেবারে মারকাটারি গেম। থ্রিলিং এবং এক্সাইটিং। বিল্ডিং থেকে ঝাঁপ মেরে অথবা কখনও দৌড়ে আবার কখনও শত্রুপক্ষকে হত্যা করে আপনাকে এ খেলা জিততে হবে।

World citizen

ওয়ার্ল্ড সিটিজেন

ওয়ার্ল্ড সিটিজেন: কুইজের খেলা। কিন্তু ইন্টারেস্টিং। বিভিন্ন দেশের, রাজধানী কিংবা জাতীয় পতাকা নিয়ে প্রশ্ন থাকবে। কগেমটির দুটো ভার্সান আছে। যদি মনে হয় আপনি সাধারণ জ্ঞানে খানিক দুর্বল, আপনি ট্রেনিং মোডে খেলতে পারেন এবং আসতে আসতে লেভেল পেরোতে পারেন। প্রতি লেভেল রয়েছে সোনার ব্যাজ। আর আছে চ্যালেঞ্জিং মোডে, যেখানে আপনি প্রশ্নবাণের মুখোমুখি দাঁড়িয়ে খেলবেন এই গেম।