Kia Carens MPV: ১৯ লক্ষ টাকা দিয়ে আবর্জনা কিনেছি! আর কেউ কিনবেন না… গাড়ির মালিকের আজব প্রতিবাদে হতবাক নেটপাড়া

Kia Carens MPV: গাড়ির পিছনে একটি ব্যানার টাঙিয়ে সকলকে এই গাড়ি কেনার থেকে সাবধান করেছেন মালিক। কিন্তু কেন এত ক্ষোভ তাঁর।

Kia Carens MPV: ১৯ লক্ষ টাকা দিয়ে আবর্জনা কিনেছি! আর কেউ কিনবেন না... গাড়ির মালিকের আজব প্রতিবাদে হতবাক নেটপাড়া
এই ছবিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 31, 2022 | 9:07 PM

কোনও জিনিস কিনে গ্রাহক যদি অসন্তুষ্ট হন তাহলে তিনি যে কতদূর যেতে পারেন সম্প্রতি তারই নমুনা পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জিনিস যত ছোটই হোক বা যত বড়, গ্রাহক খুশি না হলে নির্মাতার কপালে যে অশেষ দুর্গতি আছে সেটা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন এই ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি দেখা গিয়েছে যেখানে রয়েছে একটি Kia Carens গাড়ি। এই গাড়ির মালিক তাঁর গাড়ির পিছনে একটি ব্যানার লাগিয়েছেন। সেখানে তিনি অন্যদের এই গাড়ি কিনতে বারণ করেছেন। ওই ব্যানার লাগিয়েই গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। কিন্তু অন্য লোকেদের Kia Carens গাড়ি কিনতে নিষেধ করার কারণ কী? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে সকলের মনেই এই প্রশ্ন জেগেছে। কিন্তু ওই ব্যক্তির নিজের গাড়ির পিছনে এমন আজব ব্যানার টাঙানোর কারণ এখনও জানা যায়নি।

কী লেখা ছিল ওই ব্যানারে?

Kia Carens- এর ওই গাড়ির পিছনে মালিক ব্যানার টাঙিয়ে লিখেছেন ‘যাঁরা Kia গাড়ি কিনতে চান তাঁরা সাবধান। আমি এই Kia garbage- টি কিনেছি ১৯ লক্ষ টাকা দিয়ে।’ এমনকি ওই ব্যানারের নীচে ফোন নম্বরও লিখেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, গুরুগ্রামে কিয়ার সদর দফতরের সামনে দিয়ে এই গাড়ি চালাতে দেখা গিয়েছে ওই ব্যক্তি। অনুমান কিয়া আধিকারিকদের নজর টানতেই এই অভিনব প্রয়াস করেছেন ওই গাড়ির মালিক। কিন্তু কেন যে এই গাড়ি কিনে তিনি এত অখুশি তা কিন্তু স্পষ্ট ভাবে জানা যায়নি।

চলতি বছর ফেব্রুয়ারি মাসে Kia Carens- এর সাত সিটের এই MPV গাড়ি ভারতে লঞ্চ হয়েছে। তবে চাহিদা অনুযায়ী যোগান না থায় অর্থাৎ উৎপাদনে ঘাটতি থাকায় গাড়ি হাতে পাওয়ার জন্য গ্রাহকদের দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে। বিরক্তি চোটে অনেক ক্রেতা তাঁদের বুকিং বাতিল করে দিয়ে অন্য গাড়ি কিনে নিয়েছেন বলেও শোনা গিয়েছে। যে গাড়ি নিয়ে এত হইচই হচ্ছে এবার সেই গাড়ি সম্পর্কে একটু বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই খবরটিও পড়ুন

ফেব্রুয়ারি মাসে ভারতে Kia Carens MPV লঞ্চের সময় দাম শুরু হচ্ছিল ৮.৯৯ লক্ষ টাকা থেকে। আর সর্বোচ্চ দাম ছিল ১৬.৯৯ লক্ষ টাকা (এক্স শোরুম)। ৬ এবং ৭ সিটের কেবিন লেআউট সমেত এই গাড়ি কেনার সুযোগ ছিল ক্রেতাদের কাছে। এই গাড়ি ভারতে লঞ্চ হয়েছে পেট্রোল এবং ডিজেল দুই ভ্যারিয়েন্টেই। সেই সঙ্গে রয়েছে ম্যানুয়াল এবং অটোম্যাটিক, দু’ধরনেরই ট্রান্সমিশন সেটআপ। কিয়া কারেনস এমপিভি ভারতে কিয়ার চতুর্থ প্রোডাক্ট এবং এমপিভি মডেলের ক্ষেত্রে দ্বিতীয় মডেল।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla