Ashneer Grover: মার্সিডিজ় মেইব্যাচ নিয়ে ছবি পোস্ট ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’ বিচারক অশনীর গ্রোভারের, গাড়ির নম্বর প্লেট দেখে মাথায় হাত নেটাগরিকদের

Ashneer Grover Latest News: শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার বিচারক তথা ভারত পে-র প্রাক্তন ম্যানেজিং ডিরেক্টর অশনীর গ্রোভার Mercedes Maybach S650 গাড়িটি নিয়ে একটা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। কিন্তু গাড়িটির নম্বর প্লেট রয়েছে, তাতে নম্বর নেই। রয়েছে অশনীরের নাম।

Ashneer Grover: মার্সিডিজ় মেইব্যাচ নিয়ে ছবি পোস্ট 'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া' বিচারক অশনীর গ্রোভারের, গাড়ির নম্বর প্লেট দেখে মাথায় হাত নেটাগরিকদের
গাড়িতে নম্বর প্লেট রয়েছে, কিন্তু নম্বর নেই। বদলে রয়েছে...। অশনীর গ্রোভারের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সংগৃহীত ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 7:30 AM

অশনীর গ্রোভার (Ashneer Grover), এখন এই নামটাই যেন যথেষ্ট। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার (Shark Tank India) দৌলতে তিনি শিরোনামে আসতেই ভারতীয়দের হৃদয়ে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। প্রোগ্রামটির ফার্স্ট সিজ়ন শেষ হয়ে যাওয়ার পরেও ভাল-খারপ সব মিলিয়েই প্রায় প্রতিনিয়ত তিনি খবরে থাকছেন। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার পর ঠিক এতটাই জনপ্রিয়তা পেয়েছেন অশনীর গ্রোভার। এহেন অশনীরেরই একখানা প্রাসাদোপম বাড়ি রয়েছে দিল্লিতে। তাঁর সেই দিল্লির বাড়ির গ্যারাজে রয়েছে নামীদামি হরেক গাড়ির ভিড়। এর আগে একাধিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, মার্সিডিজ় বেঞ্জ জিএলএস ৩৫০, পোর্শে কেম্যান, অওডি এসিক্স এবং আর একটি মার্সিডিজ় মেইব্যাচ এস৬৫০ পার্ক করা রয়েছে অশনীর গ্রোভারের গ্যারাজে। সম্প্রতি এই বিজ়নেস টাইকুন ইনস্টাগ্রামে তাঁর মার্সিডিজ় মেইব্যাচ এস৬৫০ (Mercedes Maybach S650) গাড়িটি নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। কিন্তু সেই গাড়ির নম্বর প্লেট সকলের নজর কেড়ে নিয়েছে। কী এমন রয়েছে সেই নম্বর প্লেটে?

View this post on Instagram

A post shared by Ashneer Grover (@ashneer.grover)

ভারত পে-র প্রাক্তন ম্যানেজিং ডিরেক্টর অশনীর একটি নীল শার্ট, সাদা প্যান্ট পরে সেই মার্সিডিজ় মেইব্যাচ এস৬৫০ গাড়িটির সঙ্গে নিজের ছবিটি শেয়ার করেছেন। কিন্তু গাড়ি বা অশনীর কারও দিকে নজর যাবে না। বরং,সেই গাড়ির নম্বর প্লেটেই যে কারও নজর ঘুরবে। কারণ, সেই নম্বর প্লেটে কোনও নম্বরই নেই। সেখানে ইংরেজিতে ক্যাপিটাল অক্ষরে বড় বড় করে লেখা রয়েছে, “ASHNEER G”, যা সচরাচর কারও গাড়িতেই দেখা যায় না। তা তিনি যত বড়লোকই হন না কেন।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবি শেয়ার করে তার ক্যাপশনে অশনীর লিখছেন, “নতুন নম্বর প্লেট”। সঙ্গে একটা স্মাইলিও জুড়ে দিয়েছেন তিনি। সম্প্রতি কমেডিয়ান শুভম গউর এবং সালোনি গউর-এর সঙ্গে ইনস্টাগ্রামের একটি কমেডি রিলসেও এই গাড়ি এবং তার বিরলতম নম্বর প্লেট সম্পর্কেও বলতে শোনা গিয়েছে অশনীর গ্রোভারকে। শুভম গউর ছবিটি সম্পর্কে বলেছেন, “সেই লম্বা মেইব্যাচ, যাকে টপকে আসতে হয়।”

শুভম ও অশনীর যে কয়েক মুহূর্তের কমেডি অনুষ্ঠানটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, তাতে একাধিক মজাদার কথোপকথন শোনা গিয়েছে। একজন ধনী ব্যক্তি কীভাবে তাঁর বাড়ির দিক নির্দেশ করেন, তা বলা হয়েছে সেখানে। মিস্টার গ্রোভারকে ওই কথোপকথনে এ-ও বলতে শোনা গিয়েছে, তাঁর বাড়ি আসতে গেলে মার্সিডিজ় মেইব্যাচ গাড়িটি টপকে আসতে হবে।

তবে অশনীরের গাড়ির এহেন নম্বর প্লেট নিয়ে নেটাগরিকরা নানাবিধ মন্তব্য করেছেন। ছবিটি ব্যাপক ভাইরালও হয়েছে। কেউ প্রশ্ন করেছেন, এই ধরনের নম্বর প্লেট রাখা আইনি ভাবে কতটা বৈধ। কারও বা অশনীরের এমন ক্লাসি চয়েস বেজায় পছন্দ হয়েছে। কেউ এ-ও বলেছেন, “মেইব্যাচ হল ক্লাস।” কেউ আবার একটু মজার স্বরেই যোগ করেছেন, “অশনীর জি? জি মাসে জিনিয়াস?” কেউ তো আবার আইনি জটিলতার কথা মনে করিয়ে অশনীরকে বলেছেন, “স্যর, এমভি অ্যাক্ট অনুযায়ী আপনাকে জরিমানা দিতে হতে পারে।” মজা করে অন্য একজন বললেন, “নম্বর প্লেটে নম্বর কই?”

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার পর প্রকৃত অর্থেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছেন অশনীর গ্রোভার। প্রায় সমস্ত প্ল্যাটফর্মের ক্রিয়েটররাই এখন তাঁর সঙ্গে কাজ করতে চান। তবে আর্থিক অনিয়মের কারণে গত মার্চ মাসে ভারত পে থেকে সরে আসেন অশনীর। তাঁর কাছে মার্সিডিজ় বা পোর্শে বা অওডি-র মতো দামি গাড়ির পাশাপাশি রয়েছে কম দামি হুন্ডাই ভার্না আবং টয়োটা ইনোভা-র মতোও গাড়ি।