Ola E-Scooter For Free: এই বিশেষ শর্তে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন ১,২০,১৪৯ টাকা দামের ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার

বড় ঘোষণা করলে ওলা ইলেকট্রিকের (Ola Electric) সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal)। জানালেন, ওলা এস১ প্রো (Ola S1 Pro) স্কুটারের ব্যাটারিতে একবার চার্জ দিয়ে ২০০ কিলোমিটার পর্যন্ত যেতে পারলেই তাঁদের সম্পূর্ণ বিনামূল্যে একটি স্কুটার দেওয়া হবে। সিঙ্গেল ব্যাটারি চার্জে যাঁরা এই অসাধ্যসাধন করতে পারবেন, এমন ১০ জনকে দেওয়া হবে ফ্রি ওলা এস১ প্রো। গত ২০ […]

Ola E-Scooter For Free: এই বিশেষ শর্তে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন ১,২০,১৪৯ টাকা দামের ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার
গেরুয়া রঙের সেই ওলা এস১ প্রো।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 7:34 PM

বড় ঘোষণা করলে ওলা ইলেকট্রিকের (Ola Electric) সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal)। জানালেন, ওলা এস১ প্রো (Ola S1 Pro) স্কুটারের ব্যাটারিতে একবার চার্জ দিয়ে ২০০ কিলোমিটার পর্যন্ত যেতে পারলেই তাঁদের সম্পূর্ণ বিনামূল্যে একটি স্কুটার দেওয়া হবে। সিঙ্গেল ব্যাটারি চার্জে যাঁরা এই অসাধ্যসাধন করতে পারবেন, এমন ১০ জনকে দেওয়া হবে ফ্রি ওলা এস১ প্রো। গত ২০ মে এই ঘোষণা করেছিলেন ভাবিশ। তিনি আরও জানিয়েছেন যে, এর মধ্যেই দুজন এই কাজ করে দেখিয়েছেন এবং তাঁদের বিনামূল্যে ওলা এস১ প্রো দেওয়া হয়েছে। মূলত যে সব চালকরা একবার চার্জে ২০০ কিলোমিটার পর্যন্ত যেতে পারবেন, তাঁদের একটি গেরুয়া ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার দেওয়া হবে বলে ভাবিশ আগরওয়াল ঘোষণা করেছিলেন।

তিনি বলেছিলেন, “এই মুহূর্তে চতুর্দিকে ওলা এস১ প্রো স্কুটার নিয়ে যে পরিমাণ উন্মাদনা চলছে, আমরা ঠিক করেছি ১০ জন কাস্টমারকে ফ্রি-তে একটা স্কুটার তুলে দেব, যাঁরা একবার চার্জেই স্কুটারটি ২০০ কিলোমিটার চালাতে পারবেন। এর মধ্যেই আমরা এমন দুজনকে পেয়ে গিয়েছি, যাঁরা কাজটি করে দেখিয়েছেন। সুতরাং, যে কেউ এই কাজ করে দেখাতে পারেন। জুন মাসে সেই সব বিজয়ীদের আমরা আমাদের ফিউচার ফ্যাক্টরি থেকে পুরস্কার বিতরণ করব।”

জুন মাসে এই কনটেস্টের বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হবে তামিলনাড়ুতে কোম্পানির ফিউচার ফ্যাক্টরিতে। প্রসঙ্গত, গত মার্চ মাসে ওলা তার এস১ প্রো স্কুটারের একটি বিশেষ এডিশন নিয়ে হাজির হয়, যার নাম গেরুয়া। চলতি বছরের ১৭ এবং ১৮ মার্চ হোলির সময় এই বিশেষ গেরুয়া কালার অডিশনের ওলা এস১ প্রো স্কুটারের বিক্রিবাট্টাও আরম্ভ হয়ে যায় দেশে।

এদিকে দেশের অন্যতম বৃহত্তম দু-চাকা ইলেকট্রিক ভেহিকল প্রস্তুতকারক সংস্থা ওলা ইলেকট্রিক তার ফ্ল্যাগশিপ এস১ প্রো স্কুটারটির দাম ১০,০০০ টাকা বাড়িয়েছে। এর ফলে ইলেকট্রিক স্কুটারটির দাম হয়েছে বর্তমানে ১,২০,১৪৯ টাকা (দিল্লির এক্স-শোরুম প্রাইস ফেম -II এবং সমস্ত রাজ্যের ভর্তুকির পর)। অন্য দিকে ওলা এস১ ইলেকট্রিক স্কুটারের দাম এখনও ৮৫,০৯৯ টাকা। গত ২১ মে থেকে ওলা এস১ প্রো সেল ইউন্ডো খুলে গিয়েছে। এখনও পর্যন্ত প্রায় ১২,০০০ ইলেকট্রিক স্কুটার বিক্রি করে এই সেগমেন্টে হিরো ইলেকট্রিককে পিছনে ফেলে দিয়েছে ওলা ইলেকট্রিক।

ভাবিশ আগরওয়াল বলছেন, “কত মানুষ যে, ওলা ইলেকট্রিক স্কুটার নিয়ে একবার চার্জে ২০০ কিলোমিটার অতিক্র করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, সেই সংখ্যাটা দেখে আমরা সত্যিই অভিভূত। প্রায় ১০০-র কাছাকাছি। খুব সহজেই ওলা এস১ স্কুটারও অফিসিয়াল ARAI রেঞ্জ ভেঙে ফেলতে সক্ষম।” প্রসঙ্গত, গত মাসে সংস্থাটি ১,৪৪১ ইউনিট ইলেকট্রিক স্কুটার বাজার থেকে তুলে নিয়েছে, যে সময়ে দেশে ইলেকট্রিক স্কুটার থেকে ঘনঘন আগুন ধরে যাওয়ার ঘটনা সামনে আসছিল।

আগুন ধরে যাওয়ার বিষয়ে ওলা ইলেকট্রিকের তরফ থেকে বলা হয়েছে, “প্রতিটি স্কুটারের বিশদে ডায়াগনস্টিক এবং হেলথ চেকআপের জন্য এই বিশেষ ব্যাচ থেকে ১,৪৪১টি মডেল আমরা তুলে নিয়েছি। এই স্কুটারগুলি আমাদের সার্ভিস ইঞ্জিনিয়াররা পরীক্ষা করবেন এবং ব্যাটারি সিস্টেম থেকে শুরু করে থার্মাল সিস্টেম-সহ একাধিক সেফটি সংক্রান্ত বিষয়ে আমরা খুঁটিয়ে পরীক্ষা করে দেখব।”