Tata Nexon EV: এবার নিক্সন ইভির একটি নতুন ‘জেট এডিশন’ নিয়ে এল টাটা মোটরস, দাম 17.50 লাখ টাকা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Sep 02, 2022 | 3:37 PM

Jet Edition: টাটা নিক্সন EV-র একটি নতুন জেট এডিশন লঞ্চ হল ভারতে। আগের মডেলগুলির তুলনায় নতুন এডিশনটিতে মূলত কসমেটিক আপগ্রেড দেওয়া হয়েছে। কোন কোন দিক থেকে গাড়িটি স্পেশ্যাল, জেনে নিন।

Tata Nexon EV: এবার নিক্সন ইভির একটি নতুন 'জেট এডিশন' নিয়ে এল টাটা মোটরস, দাম 17.50 লাখ টাকা
নিক্সন ইভি-র নতুন জেট এডিশন লঞ্চ হয়ে গেল।

Tata Nexon EV Jet Edition: শুক্রবার ভারতে নিক্সন ইভির একটি নতুন জেট এডিশন নিয়ে এল টাটা মোটরস, যার দাম 17.50 লাখ টাকা (এক্স-শোরুম)। নিক্সন ইভি স্পেশ্যাল জেট এডিশনটিতে অনন্য কিছু কসমেটিক আপডেট দেওয়া হয়েছে। তবে এই কসমেটিক আপগ্রেডগুলির বেশির ভাগই নিক্সন ইভি ম্যাক্স এবং নিক্সন ইভি প্রাইমেও দেওয়া হয়েছে।

নিক্সন ইভি জেট এডিশনের সবথেকে বড় হাইলাইট হল তার ব্রোঞ্জ বডি কালার, যে রংটিকে টাটা মোটরসের তরফে স্টারলাইট হিউ। ডুয়াল টোন কালার স্কিমের জন্য এটি পেয়ার করা রয়েছে একটি সিলভার রুফের সঙ্গে। নতুন ইলেকট্রিক ভেহিকলটিতে 16 ইঞ্চির ডায়মন্ড-কাট জেট ব্ল্যাক অ্যালয় দেওয়া হয়েছে, যাতে পিয়ানো ব্ল্যাক ফ্রন্ট গ্রিল ও তার সঙ্গে নোজ়ে হিউম্যানিটি লাইন রয়েছে।

নিক্সন ইভি ম্যাক্স এবং প্রাইমে অয়েস্টার হোয়াইট শেডের আপহোলস্টেরি এবং গ্রানাইট ব্ল্যাক ইন্টিরিয়ার দেওয়া হয়েছে, যাতে ব্রোঞ্জ ডিকো স্টিচিং। সামনের দুই হেডরেস্টে ‘Jet’ লেটারিংয়ে যথেষ্ট স্পেসও রাখা হয়েছে। পাশাপাশি গাড়িটির সেন্টার কন্সোল অনেকটাই ‘প্রচলিত’ নিক্সন ইভির মতো করা হয়েছে। এছাড়াও পিয়ানো ব্ল্যাক ফিনিশে দেওয়া হয়েছে জেট-থিমের অ্যাক্সেন্ট।

এদিকে ফিচার ও স্পেসিফিকেশনের দিক থেকে নিক্সন ইভি-র স্পেশ্যাল এডিশনের মডেলটি একই করা হয়েছে। রয়েছে ফ্রন্ট ভেন্টিলেটেড সিট, ক্রুজ় কন্ট্রোল, সেন্টার কন্সোলে জুয়েলড কন্ট্রোল নব, এয়ার পিউরিফায়ার, ওয়্যারলেস ফোন চার্জিং, ইলেকট্রিক সানরুফ-সহ একাধিক আকর্ষণীয় ফিচার।

ভারতের ইলেকট্রিক ভেহিকল সেগমেন্টে নিক্সন ইভি এই মুহূর্তের সবথেকে জনপ্রিয় ইলেকট্রিক কার। নিক্সন ইভি-র রেঞ্জ যেখানে 250 কিলোমিটার, সেখানে সদ্য লঞ্চ হওয়া নিক্সন ইভি ম্যাক্সের রেঞ্জ 400 কিলোমিটার। টাটা মোটরস বরাবরই তার বিভিন্ন গাড়ির স্পেশ্যাল এডিশন নিয়ে আসার জনপ্রিয়, এবারও তার অন্যথা হল না। ঝড় তুলতে এল নিক্সন ইভি জেট এডিশন।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, নিক্সন ছাড়াও টাটা মোটরসের অন্যান্য SUV গাড়ির জেট এডিশন রয়েছে। টাটা হ্যারিয়ার ও সাফারির জেট এডিশন অনেক আগেই চলে এসেছিল। অন্য দিকে টাটা নিক্সন গাড়িটির ডার্ক এডিশন, গোল্ড এডিশন এবং একটি কাজিরাঙা এডিশনও রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla