Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার ক্রয় করার 24 ঘণ্টার মধ্যেই পৌঁছে যাবে আপনার বাড়ি, জানালেন সিইও ভাবিশ আগরওয়াল

Ola Electric Scooter Delivery Within 24 Hours: ওলা ইলেকট্রিক স্কুটার ক্রয় করার ২৪ ঘণ্টার মধ্যেই এবার ডেলিভারি পেয়ে যাবেন। সোমবার এই সুখবরটি জানিয়েছেন সংস্থার সিইও খোদ ভাবিশ আগরওয়াল।

Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার ক্রয় করার 24 ঘণ্টার মধ্যেই পৌঁছে যাবে আপনার বাড়ি, জানালেন সিইও ভাবিশ আগরওয়াল
ক্রেতার হাতে ওলা এস১ প্রো তুলে দিচ্ছেন খোদ ভাবিশ আগরওয়াল।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 23, 2022 | 7:42 PM

Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার কেনার চিন্তাভাবনা করছেন? তাহলে আপনাকে আর বেশি অপেক্ষা করতে হবে না। সোমবার বড় ঘোষণা করলেন OLA CEO ভাবিশ আগরওয়াল। তিনি জানালেন, এস১ প্রো ইলেকট্রিক স্কুটারটি ক্রয় করার 24 ঘণ্টার মধ্যেই তার ডেলিভারি পাওয়া যাবে। অর্থাৎ আপনি অর্ডার করলেন, টাকা দিয়ে দিলেন আর তার 24 ঘণ্টার মধ্যেই পেয়ে যাবেন ডেলিভারি। নিজেরই ইলেকট্রিক ভেহিকল স্টার্টআপ সংস্থার প্রশংসা করে ভাবিশ বলছেন, অন্যান্য বিদ্যুচ্চালিত স্কুটার বা বাইকের ব্র্যান্ডগুলি যেখানে অর্ডার এবং রেজিস্ট্রেশনের পরেও কাস্টমারের বাড়িতে তা পৌঁছে দিতে মাসের পর মাস সময় নিয়ে নিচ্ছে, ঠিক সেখানে ডেলিভারির দিক থেকে সবার প্রথমেই রয়েছে Ola Electric।

এদিন একটি ট্যুইটে ভাবিশ আগরওয়াল লিখছেন, “এবার ইলেকট্রিক স্কুটার কেনার 24 ঘণ্টার মধ্যেই ডেলিভারি। দুর্দান্ত কাজ করেছে OlaElectric টিম। অন্যান্য ব্র্যান্ডগুলির ক্ষেত্রে কিন্তু ইলেকট্রিক স্কুটার কেনার পর ডেলিভারি পেতে অনেক দিন অপেক্ষা করতে হয়। এমনকী ডিলারশিপে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার পরও অনেক দিন অপেক্ষা করতে হয়। ভবিষ্যৎটা এখানেই, আপনিও এর অঙ্গ হয়ে যান।”

এই ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারক সংস্থাটি লেটেস্ট পারচেজ় উইন্ডো খুলেছে গত 21 মে থেকে। 2021 সালে Ola ইলেকট্রিক স্কুটার লঞ্চের পর এটি তৃতীয় দফার পারচেজ় উইন্ডো যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

তবে শুধুই পারচেজ় উইন্ডো খোলা নয়। সেই সঙ্গেই আবার সংস্থাটি কমিউনিটি টেস্ট রাইড ক্যাম্পও শুরু করে দিয়েছে। দেশের বিভিন্ন শহরে Ola S1 Pro কমিউনিটি টেস্ট রাইড আরম্ভ হয়েছে। ওলার ইলেকট্রিক স্কুটার কিনতে হলে আপনাকে সংস্থাটির অফিসিয়াল অ্যাপ থেকে অনলাইনেই অর্ডার করতে হবে। রেজিস্ট্রেশন থেকে শুরু করে অন্যান্য সব প্রক্রিয়াই অনলাইনে সম্পন্ন হবে।

কাস্টমাররা মডেল, কালার, ডেলিভারি লোকেশন নিজেদের পছন্দ অনুযায়ী বেছে নিতে পারবেন। পাশাপাশি আবার তাঁরা অ্যাপ থেকেই Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারের ফাইন্যান্স অপশনও সিলেক্ট করে নিতে পারবেন।

এই খবরটিও পড়ুন

এদিকে আবার খুব সম্প্রতি S1 Pro স্কুটারের জন্য MoveOS2 সফ্টওয়্যার আপগ্রেডও নিয়ে হাজির হয়েছে Ola Electric। আপাতত এই রোলআউট প্রক্রিয়াটি দেশের বিভিন্ন শহরে চলছে। যে সব গ্রাহক ইতিমধ্যেই Ola S1 Pro স্কুটার কিনেছেন, শীঘ্রই তাঁদের কাছে এই সফ্টওয়্যার আপডেট পৌঁছে যাবে বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla