TVS Radeon 2022: আপগ্রেডেড র‌্যাডেয়ন বাইক নিয়ে এল টিভিএস, দাম মাত্র 59,925 টাকা

2022 TVS Radeon Price And Specifications: নতুন টিভিএস বাইক লঞ্চ হল ভারতের মার্কেটে। সেই বাইকটির দাম খুবই কাম। কী-কী ফিচার রয়েছে, মাইলেজ কত, জেনে নিন এমনই সব তথ্য়।

TVS Radeon 2022: আপগ্রেডেড র‌্যাডেয়ন বাইক নিয়ে এল টিভিএস, দাম মাত্র 59,925 টাকা
TVS Radeon 2022: কম দামের দুর্ধর্ষ বাইক নিয়ে এল টিভিএস।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 4:24 PM

ভারতের বাজারে কম দামের বাইক লঞ্চ করল TVS Motor Company। সংস্থার সেই লেটেস্ট বাইকটির নাম 2022 TVS Radeon। ভারতের মার্কেটে এই বাইকটির মোট দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। তাদের মধ্যে 110 ES MAG ভ্যারিয়েন্টের দাম 59,925 টাকা এবং DIGI Drum Dual ব্র্যান্ডের দাম 71,966 টাকা। এই দুটি দামই দিল্লির এক্স-রুম প্রাইস। এই টিভিএস বাইকটিই ফার্স্ট ইন সেগমেন্ট মাল্টি-কালার রিভার্স LCD ক্লাস্টার, যাতে রয়েছে রিয়্যাল টাইম মাইলেজ ইন্ডিকেটর (RTMi)। এছাড়াও এর আর একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল টিভিএসের নিজস্ব intelliGO (ISG এবং ISS সিস্টেম)। প্রায় প্রতিটি টিভিএস বাইকেই এই বিশেষ ফিচারটি থাকে, যা অত্যন্ত জরুরি।

2022 TVS Radeon বাইকটিতে ইন্টিগ্রেটেড USB চার্জার দেওয়া হয়েছে। স্বস্তিদায়কর রাইডিং এবং সিটিংয়ের জন্য বেশ বড় একটি সিট রয়েছে বাইকটিতে। এর রিভার্স LCD ক্লাস্টার এবং তার সঙ্গে RTMi ফিচারটি মাইলেজ কন্ট্রোলিংয়ে সাহায্য করবে এবং তা রাইডিং কন্ডিশনস অনুযায়ী। এছাড়াও বাইকের ডিজিটাল ক্লাস্টারে 17টি ইন্টিগ্রেটেড ফিচার রয়েছে, যার মধ্যে উল্লেখযোগ্য হল ক্লক, সার্ভিস ইন্ডিকেটর, লো ব্যাটারি, টপ স্পিড এবং অ্যাভারেজ স্পিড দেখার ফিচার।

TVS intelliGO এমনই ক্ষমতাশীল যে, ইঞ্জিন স্যুইচ করতে পারে যখন গাড়িটি ব্যস্ত রাস্তায় ট্র্যাফিক সিগন্যালের মধ্যে আইডল মোডে থাকে। পাশাপাশি ক্ষণস্থায়ী স্টপগুলিতে ভাল মাইলেজও দিতে পারে। এই প্রযুক্তি বাইকটিকে জ্বালানি অপচয় করা থেকে বাঁচায়। নতুন টিভিএস র‌্যাডিয়ন বাইকটিতে খুব সাধারণ থ্রটল রেভ দেওয়া হয়েছে, যা চালকের রাইডিং সুবিধা অনেকটাই বাড়িয়ে দিতে পারে।

লুকসের দিক থেকে এই মোটরবাইকটিতে রয়েছে প্রিমিয়াম ক্রোম হেডল্যাম্প, ক্রোম রিয়ার ভিউ মিররস, ফ্রন্ট ডিস্ক ব্রেকস এবং একটি স্পোর্টি থাই প্যাড ডিজ়াইন। এই TVS Radeon বাইকটির মোট চারটি ভ্যারিয়েন্ট রয়েছে – বেস এডিশন, ডুয়াল-টোন এডিশন ড্রাম ও তার সঙ্গে রিভার্স LCD ক্লাস্টার, ডুয়াল-টোন এডিশন ড্রাম ও তার সঙ্গে রিভার্স LCD ক্লাস্টার এবং ISG/ISS, একটি ডুয়াল-টোন এডিশন ডিস্ক ও তার সঙ্গে LCD ক্লাস্টার। কালার সিলেকশনের দিক থেকে রয়েছে রেড অ্যান্ড ব্ল্যাক এবং ব্লু অ্যান্ড ব্ল্যাক। আবার বেস এডিশনের কালার মডেলগুলির মধ্যে রয়েছে স্টারলাইট ব্লু, টাইটানিয়াম গ্রে, মেটাল ব্ল্যাক এবং রয়্যাল পার্পল।

2022 TVS Radeon বাইকটিতে 109.7cc ডুরা-লাইফ ইঞ্জিন, যা 8.4 PS পাওয়ার চার্ন আউট করতে পারে 7,000 rpm-এ এবং 8.7 Nm টর্ক উৎপন্ন করতে পারে 5000 rpm-এ। এই মোটরবাইকে একটি 10 লিটারের ট্যাঙ্ক।