BSNL ব্রডব্যান্ড ব্যবহার করেন? বিনা খরচে 1000 TV চ্যানেল দেখার সুযোগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 25, 2023 | 9:13 AM

BSNL-এর এই IPTV সার্ভিসের মাধ্যমে আপনি 1000টি টেলিভিশন চ্যানেল দেখতে পাবেন। এখন আপনি যদি BSNL ব্রডব্যান্ড ব্যবহার করেন, তাহলে এই পরিষেবা ব্যবহার করতে আপনাকে আলাদা করে রিচার্জ করতে হবে না।

BSNL ব্রডব্যান্ড ব্যবহার করেন? বিনা খরচে 1000 TV চ্যানেল দেখার সুযোগ
ব্রডব্যান্ডের অফার, তবে উপকৃত হবেন টেলিভিশনের দর্শকরা। প্রতীকী ছবি।

রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL বা ভারত সঞ্চার নিগম লিমিটেড একটি নতুন পরিষেবা চালু করেছে। BSNL-এর সেই নতুন সার্ভিসের নাম ইন্টারনেট প্রোটোকল টেলিভিশন বা IPTV। কী সুবিধা হবে এর সাহায্যে? BSNL জানিয়েছে, এটি একটি বিশেষ ধরনের পরিষেবা, যা শুধুমাত্র ব্রডব্যান্ড গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। সিটি অনলাইন মিডিয়ার সঙ্গে অংশীদারিত্বে এই IPTV সার্ভিস চালু করেছে BSNL।

সংবাদমাধ্যম টেলিকম টক-এর রিপোর্ট অনুযায়ী, BSNL-এর এই IPTV সার্ভিসের মাধ্যমে আপনি 1000টি টেলিভিশন চ্যানেল দেখতে পাবেন। এখন আপনি যদি BSNL ব্রডব্যান্ড ব্যবহার করেন, তাহলে এই পরিষেবা ব্যবহার করতে আপনাকে আলাদা করে রিচার্জ করতে হবে না। ব্রডব্যান্ডের রিচার্জেই আপনি বিনামূল্যে 1000টি টিভি চ্যানেলের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। যদিও 1000টি টিভি চ্যানেলের এই সুবিশাল তালিকায় কোন কোন চ্যানেল রয়েছে, সে বিষয়ে BSNL-এর তরফ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

যাঁরা BSNL-এর IPTV পরিষেবা ব্যবহার করবেন, তাঁরা উল্কা টিভি সার্ভিস প্রোভাইডারের সব সুবিধা পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এই অনলাইন IPTV সার্ভিস প্রোভাইডারটি সিটি চ্যানেলের সঙ্গে পার্টনারশিপে রয়েছে। এছাড়াও RailWire ব্রডব্যান্ড ব্যবহারকারীদের সিটি অনলাইন মিডিয়া থেকে IPTV পরিষেবা ব্যবহারের অপশন দেওয়া হবে।

যদিও BSNL-এর এই পরিষেবাটি বর্তমানে অন্ধ্রপ্রদেশে চালু করা হয়েছে। তবে শীঘ্রই এটি সারা দেশে চালু করা হবে বলে জানা গিয়েছে। BSNL-এর বর্তমান এবং নতুন ব্যবহারকারীরা এই পরিষেবাটি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছে সংস্থাটি।

এই খবরটিও পড়ুন

এদিকে BSNL 249 টাকার আর একটি রিচার্জ প্ল্যান চালু করেছে। এই প্ল্যানে BSNL গ্রাহকদের নাইট কলিংয়ের সুবিধা দেওয়া হবে। এছাড়া ব্যবহারকারীরা পেয়ে যাবেন 5GB ডেটা। প্ল্যানটির ভ্যালিডিটি 30 দিন। এই প্ল্যানটি দেশের প্রায় বেশিরভাগ সার্কেল থেকেই রিচার্জের জন্য উপলব্ধ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla