রাত পোহালেই লঞ্চ হবে FAU-G, প্রি-রেজিস্ট্রেশন মেয়াদ বাড়াল নির্মাণ সংস্থা

গেম লঞ্চ হবে একথা প্রকাশ্যে আসার পর ২৪ ঘন্টার মধ্যেই ১০ লক্ষ লোক প্রি-রেজিস্ট্রেশন করে ফেলেছিলেন।

রাত পোহালেই লঞ্চ হবে FAU-G, প্রি-রেজিস্ট্রেশন মেয়াদ বাড়াল নির্মাণ সংস্থা
প্রাথমিক ভাবে ২০২০ সালের নভেম্বর মাসে FAU-G গেমের জন্য গুগল প্লে স্টোরে প্রি-রেজিস্ট্রেশন শুরু করেছিল nCore।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2021 | 1:08 PM

রাত পোহালেই ৭২তম প্রজাতন্ত্র দিবস। আর আগামীকালই ভারতে লঞ্চ হচ্ছে FAU-G মোবাইল গেম। FAU-G লঞ্চের আগেই গেম নির্মাণ সংস্থা nCore জানিয়েছে, অ্যানড্রয়েড ভারসানের জন্য গেমের প্রি-রেজিস্ট্রেশনের মেয়াদ বাড়ানো হয়েছে। মূলত অ্যানড্রয়েড ভারসান ৮ এবং তার চেয়ে বেশি ভারসানের স্মার্টফোনের ক্ষেত্রে এই প্রি-রেজিস্ট্রেশনের মেয়াদ বাড়ানো হয়েছে।

প্রাথমিক ভাবে ২০২০ সালের নভেম্বর মাসে FAU-G গেমের জন্য গুগল প্লে স্টোরে প্রি-রেজিস্ট্রেশন শুরু করেছিল nCore। গেম লঞ্চ হবে একথা প্রকাশ্যে আসার পর ২৪ ঘন্টার মধ্যেই ১০ লক্ষ লোক প্রি-রেজিস্ট্রেশন করে ফেলেছিলেন। তবে অ্যানড্রয়েড ভারসানে এই গেম পাওয়া গেলেও আইওএস ভারসানে FAU-G গেম কবে পাওয়া যাবে সে ব্যাপারে কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই টুইট করে বলিউড অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন, ২৬ জানুয়ারি ভারতে লঞ্চ হবে FAU-G। টুইটে অক্ষয় লিখেছিলেন, “দেশের ভিতরে হোক বা সীমান্তে, সব সমস্যায় হাজির ভারতের বীররা। তাঁরা ভয়ডরহীন এবং একত্রিত নিরাপত্তারক্ষী। আমাদের FAU-G।“ আগামীকাল থেকেই গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন ইউজাররা।

গালওয়ান ভ্যালিতে  চিন-ভারত সংঘাতের পরেই ভারতে বহু চিনা অ্যাপ বন্ধ করে দেওয়া হয়। তার মধ্যে অন্যতম জনপ্রিয় অ্যাপ ছিল গেমিং অ্যাপ পাবজি। ভারত সরকারের রোষে পরে এই চিনা গেমিং অ্যাপ। এরপরই ‘আত্মনির্ভর ভারত’-এর ভাবনার উপর ভিত্তি করে নতুন গেম FAU-G বানিয়েছে nCore Games। জানা গিয়েছে, গালওয়ান ভ্যালির লড়াইয়ের অংশও নাকি দেখানো হবে এই গেমের মাধ্যমে।