Meta0: ব্লকচেন গেমিং স্টার্টআপ খুললেন প্রাক্তন টিকটক সিইও

TikTok এর গেমিং টিমের প্রাক্তন CEO Jason Fung একটি ব্লকচেইন ভিডিও গেম ফার্ম Meta0 প্রতিষ্ঠা করেছেন। Fung-এর দায়িত্বগুলি ব্যাপক হবে, যার মধ্যে Meta0-এর পুরো ইকোসিস্টেম গেম নির্মাতা, চ্যানেল অংশীদার, এবং Meta0-তে কাজ করা L1/L2 ব্লকচেইনের বৃদ্ধি অন্তর্ভুক্ত।

Meta0: ব্লকচেন গেমিং স্টার্টআপ খুললেন প্রাক্তন টিকটক সিইও
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 10:59 PM

TikTok এর গেমিং টিমের প্রাক্তন CEO Jason Fung একটি ব্লকচেইন ভিডিও গেম ফার্ম Meta0 প্রতিষ্ঠা করেছেন। Fung-এর দায়িত্বগুলি ব্যাপক হবে, যার মধ্যে Meta0-এর পুরো ইকোসিস্টেম গেম নির্মাতা, চ্যানেল অংশীদার, এবং Meta0-তে কাজ করা L1/L2 ব্লকচেইনের বৃদ্ধি অন্তর্ভুক্ত। এছাড়াও, তিনি তহবিল সংগ্রহের উদ্যোগ, জোট এবং অন্যান্য কৌশলগত পছন্দগুলি তত্ত্বাবধান করবেন, crypto potato.com-এর একটি প্রতিবেদন অনুসারে।

Meta0 প্রজেক্ট বর্তমান ব্লকচেইন নেটওয়ার্ক জুড়ে আন্তঃব্যবহারযোগ্যতা উন্নত করতে চায় যাতে বিকাশকারীরা তাদের ধারণাগুলি বাস্তবায়নের জন্য শুধুমাত্র অল্প সংখ্যক ব্লকচেইন ব্যবহার করতে বাধ্য না হয়। ফাং দাবি করেছেন যে তিনি NFT (নন-ফাঞ্জিবল টোকেন) গেমিং শিল্পের সবচেয়ে প্রচলিত সমস্যাগুলির একটি সমাধান করতে TikTok ছেড়েছেন: বিকাশকারীদের জন্য সম্পূর্ণ অ্যাক্সেসযোগ্য ব্লকচেইন পরিকাঠামোর অভাব।

অন্য খবরে, Binance বিটকয়েন স্পট ট্রেডিং জোড়ার বিস্তৃত পরিসরে ট্রেডিং ফি সরিয়ে দিয়েছে কারণ শীর্ষস্থানীয় ব্লকচেইন ইকোসিস্টেম তার পঞ্চম বার্ষিকী উদযাপন করছে।

“৮ই জুলাই থেকে, ব্যবহারকারীরা বিটিসি/ইউএসডিটি, বিটিসি/বিইউএসডি, বিটিসি/ইউএসডিসি, বিটিসি/ইউআর, বিটিসি/টিআরওয়াই এবং আরও অনেক কিছু সহ তেরোটি স্টেবলকয়েন এবং ফিয়াট কম্বিনেশনে ফি-মুক্ত ট্রেডিং উপভোগ করতে পারবেন৷ নতুন ট্রেডিং ফি হবে৷ পরবর্তী নোটিশ না হওয়া পর্যন্ত কার্যকর থাকবে, বিশ্বব্যাপী Binance ব্যবহারকারীদের বার্ষিকী উদযাপনের দুই সপ্তাহের বাইরেও ফি-মুক্ত অনুভূতি উপভোগ করার অনুমতি দেবে,” এটি একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে।

ইতিমধ্যে, জেনেসিস গ্লোবাল ট্রেডিং থ্রি অ্যারোস ক্যাপিটালের এক্সপোজারের ফলে কয়েক মিলিয়ন ডলারের ক্ষতির সম্মুখীন হয়েছে। জুন মাসে, হেজ তহবিল একটি মোটা মার্জিন কল পূরণ করতে ব্যর্থ হয়, যার জন্য জামানতটি বাতিল করা প্রয়োজন। coindesk.com-এর একটি প্রতিবেদন অনুসারে জেনেসিস তার মূল ব্যবসা, ডিজিটাল কারেন্সি গ্রুপ (DCG) এর সাথে সহযোগিতায় ঝুঁকিকে বিচ্ছিন্ন করা অব্যাহত রেখেছে।