PUBG Mobile: গেমে প্রতারণা করার শাস্তি, 467,767 অ্যাকাউন্ট নিষিদ্ধ করল পাবজি

টেনসেন্ট তার অ্যান্টি চিট রিপোর্ট প্রকাশ করেছে, যেখানে এটি ঘোষণা করেছে যে এটি গেমে প্রতারণার জন্য গত সপ্তাহে 467,767টির বেশি অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছে।

PUBG Mobile: গেমে প্রতারণা করার শাস্তি, 467,767 অ্যাকাউন্ট নিষিদ্ধ করল পাবজি
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 02, 2022 | 9:46 PM

Tencent সর্বদা তার ন্যায্য খেলার ভিত্তিতে দৃঢ় ছিল এবং যখন তারা PUBG-তে ডিভাইস নিষিদ্ধ বৈশিষ্ট্যটি চালু করেছিল তখন এই নীতিতে দ্বিগুণ হয়েছে। আজ এর আগে, টেনসেন্ট তার অ্যান্টি চিট রিপোর্ট প্রকাশ করেছে, যেখানে এটি ঘোষণা করেছে যে এটি গেমে প্রতারণার জন্য গত সপ্তাহে 467,767টির বেশি অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছে। একই সম্পর্কে আরও জানতে পড়ুন। PUBG মোবাইলের ভবিষ্যতের আপডেটের জন্য GOOGLE NEWS-এ InsideSport অনুসরণ করুন

টেনসেন্ট ঘোষণা করেছে, “6/24 থেকে 6/30 পর্যন্ত, আমরা স্থায়ীভাবে 467,767 অ্যাকাউন্ট এবং 5,022টি ডিভাইস সাসপেন্ড করেছি। 25 সপ্তাহে, আমরা 218,462,827 ফলোয়ার এবং ভিউ সহ 12,789টি অনলাইন চিট বিজ্ঞাপন সরিয়ে দিয়েছি।”

PUBG মোবাইল ব্যান 2.0

প্রতিটি গেম ডেভেলপারের জন্য সবচেয়ে বড় সমস্যা হল হ্যাকার এবং প্রতারক, কারণ তারা গেমে সুবিধা পেতে চিট ব্যবহার করে গেমের অভিজ্ঞতা নষ্ট করে। টেনসেন্ট তাদের জনপ্রিয় ব্যাটল রয়্যাল শিরোনাম, PUBG মোবাইল নিয়ে একই সমস্যার সম্মুখীন হচ্ছে। শিরোনামটি বিশ্বজুড়ে সবচেয়ে জনপ্রিয় ব্যাটল রয়্যাল মোবাইল গেমগুলির মধ্যে একটি, এবং লক্ষ লক্ষ ব্যবহারকারী সক্রিয়ভাবে গেমটি খেলছেন। স্বাভাবিকভাবেই, ক্র্যাফটন খেলোয়াড়দের সেরা গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য যথাসাধ্য চেষ্টা করছে এবং এটি নিশ্চিত করার জন্য, তারা ক্রমাগত হ্যাকার এবং প্রতারকদের নিষিদ্ধ করছে।

প্রতারক এবং হ্যাকারদের প্রতিরোধ করতে, টেনসেন্ট গেমটিতে ব্যান প্যান 2.0 অ্যান্টি-চিট সিস্টেম চালু করেছে। অ্যান্টি-চিট সিস্টেমের উন্নত সংস্করণ গেমে নামার আগে দূষিত ফাইল এবং অ্যাপের জন্য ডিভাইসটিকে স্ক্যান করে। চলমান ম্যাচ চলাকালীন, সিস্টেমটি ঈগল আই সিস্টেম (ব্যান প্যান 2.0 এর সাথে প্রবর্তিত) দিয়ে হ্যাক এবং প্রতারণা সনাক্ত করে এবং খেলা চলাকালীন প্রতারককে নিষিদ্ধ করে।

PUBG মোবাইল এন্টি-চিট রিপোর্ট

Tencent সর্বদা খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে এবং প্রতারক ও হ্যাকারদের নিরুৎসাহিত করতে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে সর্বজনীনভাবে প্রতারণা বিরোধী প্রতিবেদন প্রকাশ করে। এই প্রতিবেদনটি সর্বদা সক্রিয় গেমারদের মধ্যে ইতিবাচকতা নিয়ে আসে এবং তাদের আশ্বস্ত করে যে বিকাশকারীরা সর্বদা প্রতারক এবং হ্যাকারদের নিষিদ্ধ করার জন্য সন্ধানে থাকে।

Tencent সর্বদা খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে এবং প্রতারক ও হ্যাকারদের নিরুৎসাহিত করতে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে সর্বজনীনভাবে প্রতারণা বিরোধী প্রতিবেদন প্রকাশ করে। এই প্রতিবেদনটি সর্বদা পজিটিনসেন্ট নিয়ে আসে গেমারদের এই ধরণের কার্যকলাপ থেকে দূরে থাকতে অনুরোধ করে, কারণ এটি গেমপ্লে অভিজ্ঞতাকে নষ্ট করে দেয় যা বিকাশকারীরা খেলোয়াড়দের পেতে চান। তদুপরি, তারা অন্য খেলোয়াড়দের গেম নষ্ট করার জন্য গেমটিতে একটি সুবিধা পায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla