Razer Kaira X: প্লেস্টেশন আর এক্সবক্সের জন্য লঞ্চ হয়েছে এই নতুন ওয়্যারড গেমিং হেডসেট

Razer Kaira X গেমিং হেডসেটের এক্সবক্স ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে কালো, নীল, সবুজ, লাল এবং সাদা--- এই পাঁচটি রঙে। আর এই গেমিং হেডসেটেরই প্লেস্টেশন ভার্সান পাওয়া যাচ্ছে কালো এবং সাদা রঙে।

Razer Kaira X: প্লেস্টেশন আর এক্সবক্সের জন্য লঞ্চ হয়েছে এই নতুন ওয়্যারড গেমিং হেডসেট
এক্সবক্স এবং প্লেস্টেশন ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে নতুন গেমিং হেডসেট।

প্লেস্টেশন এবং এক্সবক্স গেমারদের জন্য লঞ্চ হয়েছে নতুন গেমিং হেডসেট। সম্প্রতি লঞ্চ হয়েছে Razer সংস্থার নতুন গেমিং হেডসেট Kaira X। এই ওয়্যারড গেমিং হেডসেটের মধ্যে রয়েছে TriForce ৫০ মিলিমিটার ড্রাইভার্স। এছাড়াও Razer Kaira X wired গেমিং হেডসেটে রয়েছে HyperClear Cardioid Mic ফিচার। ভিডিয়ো গেম খেলার জন্য গেমিং হেডসেটে ভাল কোয়ালিটির শব্দ থাকা প্রয়োজন। আর সেই জন্যই রয়েছে এই ফিচার। গেমিং হেডসেটে ম্যাক্সিমাম অডিয়ো পারফরম্যান্স দেবে এই HyperClear Cardioid Mic ফিচার।

এখানেই শেষ নয়। অত্যাধুনিক আরও বেশ কিছু ফিচার রয়েছে এই গেমিং হেডসেটে। জানা গিয়েছে, Razer Kaira X ওয়্যারড গেমিং হেডসেটে রয়েছে অনবোর্ড কন্ট্রোল, একটি প্যাডেড হেডব্যান্ড এবং Flowknit memory foam ear cushions। এই Flowknit memory foam ear cushions ফিচারের সাহায্যে ইউজারের কানে দীর্ঘক্ষণ হেডফোন লাগিয়ে রাখলেও কোনও অসুবিধা হবে না। বরং অতিরিক্ত আরাম অনুভব করবেন তাঁরা। প্লেস্টেশনের জন্য Razer Kaira X হেডফোন পাওয়া যাচ্ছে কেবলমাত্র কালো এবং সাদা রঙে। আর এক্সবক্সের জন্য যে ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে, সেক্ষেত্রে Razer Kaira X হেডফোন পাওয়া যাচ্ছে মোট পাঁচটি রঙে।

Razer Kaira X গেমিং হেডসেটের দাম এবং উপলব্ধতা

এক্সবক্স এবং প্লেস্টেশনের জন্য Razer Kaira X যে গেমিং হেডসেট লঞ্চ হয়েছে তার দাম ৫৯.৯৯ ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৪০০ টাকা। আমেরিকায় এই হেডফোনের উক্ত দাম ধার্য করা হয়েছে। Razer সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট এবং বেশ কিছু অথরাইজড রিসেলারের থেকে আমেরিকায় আপাতত এই গেমিং হেডসেট কিনতে পাওয়া যাচ্ছে। Razer সংস্থার তরফে জানানো হয়েছে তারা তাদের নতুন গেমিং হেডসেটে দু’বছর পর্যন্ত ওয়ারেন্টি দিচ্ছে। এর পাশাপাশি প্রযুক্তিগত সাপোর্ট অর্থাৎ গেমিং হেডসেটের জন্য টেক সাপোর্টও দেওয়া হবে কোম্পানির তরফে। এছাড়াও যেসব গ্রাহক সরাসরি Razer সংস্থার অনলাইন স্টোর থেকে গেমিং হেডসেট কিনবেন, তাঁদের ক্ষেত্রে ১৪ দিনের জন্য রিস্ক ফ্রি রিটার্নের পরিষেবা দেওয়া হবে। অর্থাৎ কেনার পর ১৪ দিনের মধ্যে গেমিং হেডসেট ফেরত দেওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

কী কী রঙে পাওয়া যাচ্ছে Razer Kaira X গেমিং হেডসেট

Razer Kaira X গেমিং হেডসেটের এক্সবক্স ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে কালো, নীল, সবুজ, লাল এবং সাদা— এই পাঁচটি রঙে। আর এই গেমিং হেডসেটেরই প্লেস্টেশন ভার্সান পাওয়া যাচ্ছে কালো এবং সাদা রঙে। আপাতত আমেরিকায় বিক্রি হচ্ছে এই গেমিং হেডসেট। ভারতের বাজারে কবে নাগাদ Razer Kaira X গেমিং হেডসেট আসতে পারে, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

Razer Kaira X গেমিং হেডসেটের বিভিন্ন ফিচার

এই গেমিং হেডসেট Windows Sonic spatial sound technology- র সাহায্যে কাজ করে। এই ডিভাইসে নয়েজ ক্যানসেলেশন ফিচার নেই। এখনও এই গেমিং হেডসেটের ব্যাটারি লাইফ সম্পর্কে তথ্য প্রকাশ করেনি সংস্থা। জানা গিয়েছে, প্লেস্টেশন, পিসি, ম্যাক, Nintendo Switch এবং মোবাইল ডিভাইসে কাজ করবে এই গেমিং হেডসেট। এর ওজন ২৮৩ গ্রাম।

আরও পড়ুন- Nintendo Launch Event: নিন্টেন্ডোর ইভেন্টে নতুন মেম্বারশিপ প্ল্যান ঘোষণা করা হল, এতে থাকছে একগুচ্ছ চমক!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla