প্রথম গেমিং স্মার্টফোন আনতে চলেছে রেডমি, এপ্রিলেই লঞ্চ

এই ফোনের ব্যাটারি হতে পারে 5,000mAh। তার সঙ্গে থাকতে পারে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট।

প্রথম গেমিং স্মার্টফোন আনতে চলেছে রেডমি, এপ্রিলেই লঞ্চ
ছবি প্রতীকী
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 4:54 PM

এপ্রিল মাসেই প্রথম গেমিং স্মার্টফোন লঞ্চ করতে চলেছে রেডমি। সম্প্রতি Weibo post- এর মাধ্যমে এমনটাই জানিয়েছেন শাওমি কর্তৃপক্ষ। শাওমির অ্যাফোর্ডেবল ব্র্যান্ডের মধ্যে প্রথম থেকেই জনপ্রিয় রেডমি। স্মার্টফোনের ক্ষেত্রেই ইতিমধ্যেই বাজার ধরে নিয়েছে শাওমির এই ব্র্যান্ড। এবার হাই কোয়ালিটি গেমিং এক্সপিরিয়েন্সের জন্য গেমারদের কথা মাথায় রেখে অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন গেমিং মোবাইল লঞ্চ করতে চলেছে রেডমি।

রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing জানিয়েছেন জল অফ ডিউটি-মোবাইলের সঙ্গেও যুক্ত হয়েছে তাঁদের সংস্থা। এই গেমের সিজন ৩ আসতে চলেছে। ইতিমধ্যেই ট্রেলর রিলিজ হয়েছে। গেমের বিভিন্ন পর্যায়ে আপডেট প্রক্রিয়া চালু রয়েছে। আর এইসব আপগ্রেড উপভোগ করা যাবে রেডমির গেমিং স্মার্টফোনে। প্রাথমিক ভাবে চিনেই লঞ্চ হবে এই ফোন। তবে কবে সে ব্যাপারে নির্দিষ্ট কিছু জানাননি কর্তৃপক্ষ। চিনের বাইরে অন্যান্য দেশে কবে এই গেমিং স্মার্টফোন লঞ্চ হতে সে প্রসঙ্গেও মুখে কুলুপ এঁটেছেন রেডমি কর্তৃপক্ষ। ফোনের দাম প্রসঙ্গেও কিছু জানা যায়নি।

সম্ভাব্য ফিচার-

১। রেডমির গেমিং স্মার্টফোন হাল্কা এবং সরু মডেল হতে চলেছে। রেডমির প্রথম গেমিং স্মার্টফোনে থাকতে পারে MediaTek Dimensity 1200 SoC প্রসেসর।

২। এই ফোনে থাকতে পারে স্যামসাংয়ের E4 AMOLED স্ক্রিন যার রিফেশ রেট 144Hz।

আরও পড়ুন- এসারের নতুন গেমিং ল্যাপটপ লঞ্চ হয়েছে ভারতে, জেনে নিন এই ডিভাইসের বিভিন্ন ফিচার এবং দাম

৩। এছাড়াও এই ফোনে থাকতে পারে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

৪। এই ফোনের ব্যাটারি হতে পারে 5,000mAh। তার সঙ্গে থাকতে পারে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট।