Microsoft এর সঙ্গে জুটি বেঁধে সম্পূর্ণ বিনামূল্যে Xbox Game Pass অফার করছে Samsung

Samsung তার বেশ কিছু স্মার্ট টিভির সঙ্গে বিনামূল্যে Xbox গেম পাস এবং একটি Xbox ওয়্যারলেস কন্ট্রোলার অফার করতে Microsoft এর সঙ্গে জুটি বেঁধেছে। এই অংশীদারিত্ব বিভিন্ন স্ক্রিনের আকারে নির্বাচিত Samsung Neo QLED স্মার্ট টিভি মডেলের কেনাকাটায় উপলব্ধ।

Microsoft এর সঙ্গে জুটি বেঁধে সম্পূর্ণ বিনামূল্যে Xbox Game Pass অফার করছে Samsung
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 8:40 AM

Xbox Game Pass For Free: Samsung তার বেশ কিছু স্মার্ট টিভির সঙ্গে বিনামূল্যে Xbox গেম পাস এবং একটি Xbox ওয়্যারলেস কন্ট্রোলার অফার করতে Microsoft এর সঙ্গে জুটি বেঁধেছে। এই অংশীদারিত্ব বিভিন্ন স্ক্রিনের আকারে নির্বাচিত Samsung Neo QLED স্মার্ট টিভি মডেলের কেনাকাটায় উপলব্ধ।

বিনামূল্যে Xbox গেম পাস আলটিমেট Samsung এর Xbox গেম পাস অফারটি কেবল নতুন ব্যবহারকারীদের জন্যই সীমাবদ্ধ। ইতিমধ্যেই যাঁরা Xbox গেম পাস গ্রাহক, তাঁদের জন্ অফারটি উপলব্ধ নয়। আবার যাঁরা ইতিমধ্যেই Xbox Game Pass Ultimate এর মালিক, তাঁরা তাঁদের পাস তিন মাসের জন্য বাড়াতে পারবেন না। এছাড়াও, ক্রেতারা তাঁদের বান্ডিলযুক্ত ওয়্যারলেস কন্ট্রোলারের রং নির্বাচন করতে পারবেন না।

অফারটি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং চলতি মাস থেকেই অফারটি বৈধ। যদিও বর্তমানে এই অফারটি শুধুমাত্র দক্ষিণ কোরিয়ায় উপলব্ধ। তবে ভারতে কবে নাগাদ অফারটি উপলব্ধ হতে চলেছে, সে বিষয়ে Samsung এখনও পর্যন্ত কিছু ঘোষণা করেনি। যেহেতু ভারতেও স্যামসাং Neo QLED টিভি বিক্রি করে, তাই এটি ভারতেও আসবে বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, ভারতে Xbox গেম পাস আলটিমেট সাবস্ক্রিপশনের দাম প্রতি মাসে 499 টাকা। অন্য দিকে, একটি Xbox ওয়্যারলেস কন্ট্রোলারের দাম এখন 5,000 টাকার বেশি।

Samsung Neo QLED টিভিগুলি অফার সহ 3 মাসের এক্সবক্স গেম পাস আলটিমেট সাবস্ক্রিপশন, একটি এক্সবক্স ওয়্যারলেস কন্ট্রোলারের কিছু নিও কিউএলইডি স্মার্ট টিভি মডেলের সঙ্গে বিনামূল্যে একত্রিত করা হয়েছে। এর মধ্যে রয়েছে 43 ইঞ্চির KQ43QNB90 মডেল, 50 ইঞ্চির KQ50QNB90 মডেল এবং 85 ইঞ্চির KQ85QNB90 মডেল।

Samsung এর KQ43QNB90 এবং KQ50QNB90 মডেলগুলি দক্ষিণ কোরিয়ায় কোম্পানির অনলাইন স্টোরে পাওয়া যাবে। KQ85QNB90 মডেলটি Samsung Digital Plaza-তে উপলব্ধ। গেমিং হাবের সঙ্গে Samsung এর স্মার্ট টিভি এবং স্মার্ট মনিটরগুলি ক্লাউডের মাধ্যমে গেমগুলি স্ট্রিম করতে পারে।

গেম খেলার জন্য একটি ফিজ়িক্যাল কন্সোলের প্রয়োজন হয় না। তবে, Microsoft গেম পাস আলটিমেট বা Nvidia GeForce Now এর মতো যে কোনও ক্লাউড গেমিং পরিষেবার সদস্যতা থাকতেই হবে।