ফিফা ২১, রেড ডেড অনলাইনের মতো জনপ্রিয় গেম মে মাস থেকেই খেলা যাবে এক্সবক্স গেম পাসে

আগামী ৬ মে থেকে এক্সবক্স গেম পাসে খেলা যাবে ফিফা ২১। আর তার কিছুদিন পর থেকে খেলা যাবে রেড ডেড অনলাইন।

  • TV9 Bangla
  • Published On - 19:35 PM, 4 May 2021
ফিফা ২১, রেড ডেড অনলাইনের মতো জনপ্রিয় গেম মে মাস থেকেই খেলা যাবে এক্সবক্স গেম পাসে
৬ মে থেকে মূলত এক্সবক্স গেম পাস আল্টিমেট এবং পিসি মেম্বারদের ক্ষেত্রে খেলার জন্য পাওয়া যাবে ফিফা ২১।

চলতি মাসে এক্সবক্স গেম পাস- এ যুক্ত হতে চলেছে একগুচ্ছ নতুন গেম। সেই তালিকায় নাম রয়েছে ফিফা ২১ এবং রেড ডেড অনলাইনের মতো জনপ্রিয় ভিডিয়ো গেমের। জানা গিয়েছে, আগামী ৬ মে থেকে এক্সবক্স গেম পাসে খেলা যাবে ফিফা ২১। আর তার কিছুদিন পর থেকে খেলা যাবে রেড ডেড অনলাইন। ৬ মে থেকে মূলত এক্সবক্স গেম পাস আল্টিমেট এবং পিসি মেম্বারদের ক্ষেত্রে খেলার জন্য পাওয়া যাবে ফিফা ২১। আর রেড ডেড অনলাইন পাওয়া যাবে ক্লাউড এবং কনসোল গেমারদের জন্য।

অন্যদিকে মাইক্রোসফটের তরফেও জানানো হয়েছে যে মোট ৯৭টি গেম (ফার্স্ট পার্সন শুটার) খেলা যাবে এক্সবক্স সিরিজ এক্স এবং সিরিজ এস- এ। এর মধ্যে অনেক গেমেরই আবার এক্সবক্স গেম পাস এবং ইএ প্লে- তেও সাবস্ক্রিপশন রয়েছে। মাইক্রোসফটই জানিয়েছে, তাদের ৯৭টি গেমের তালিকা অনুসারে ফিফা ২১ খেলা যাবে আগামী ৬ মে থেকে। এক্সবক্স গেম পাস আল্টিমেট, এক্সবক্স গেম পাস পিসি এবং ইএ প্লে- তে। আর ১৩ মে থেকে রেড ডেড অনলাইন খেলা যাবে এক্সবক্স গেম পাস মেম্বারশিপের সাহায্যে। এই গেমের ক্ষেত্রে মাল্টিপ্লেয়ার মোডেও গেম খেলা যাবে।

আরও পড়ুন- নতুন নামে ভারতে ফিরতে পারে পাবজি! কী হবে জনপ্রিয় গেমের নাম?

মে মাস থেকে এক্সবক্স গেম পাসে আরও অনেকগুলো গেম খেলা যাবে। তার মধ্যে রয়েছে, ড্রাগন কোয়েস্ট বিল্ডার্স ২ (মে ৪), আউটলাস্ট ২ (মে ৬), ফাইনাল ফ্যান্টাসি X/ X-2 HD Remaster (মে ১৩), জাস্ট কজ ৪- রিলোডেড ( মে ১৩), স্টিপ (মে ৬) এবং আরও অনেক গেম। ১৫ মে থেকে Alan Wake, Final Fantasy IX, Hotline Miami— এই তিনটি গেমও খেলা যাবে এক্সবক্স গেম পাস- এ। যে ৯৭টি গেম তালিকায় রয়েছে সবগুলোতেই রয়েছে ফাস্ট পার্সন শুটার অপশন। এইসব অত্যাধুনিক গেম ইতিমধ্যেই এক্সবক্স এক্স এবং এস সিরিজে খেলা যায়। এবার থেকে খেলা যাবে এক্সবক্স গেম পাস- এও।