Free Android Games: অবসর উপভোগ করতে খেলুন এই 5 অ্যান্ড্রয়েড গেম একদম বিনামূল্যে

Best Online Game: মোবাইল গেম খেলতে পছন্দ করেন? উত্তর হ্য়াঁ হলে, এখানে আপনার জন্য় জন্য় এমন কয়েকটি গেমের সন্ধান দেওয়া হবে, যা আপনি ফ্রিতেই গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন।

Free Android Games: অবসর উপভোগ করতে খেলুন এই 5 অ্যান্ড্রয়েড গেম একদম বিনামূল্যে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 4:36 PM

Best Mobile Games: মোবাইল গেম খেলতে পছন্দ করেন? উত্তর হ্য়াঁ হলে, এখানে আপনার জন্য় জন্য় এমন কয়েকটি গেমের সন্ধান দেওয়া হবে, যা আপনি ফ্রিতেই গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। মোবাইল গেমিংয়ের যাত্রা প্রায় 15 বছর আগে শুরু হয়েছিল। কিন্তু এখন মোবাইল গেমিং এত জনপ্রিয় হয়ে উঠেছে যে, কোম্পানিগুলি আলাদাভাবে গেমিংয়ের জন্য ফোন-গেজেট তৈরি করতে শুরু করেছে। গত কয়েক বছর ধরে যেসব নতুন গেম আসছে, সেগুলিতে গ্রাফিক্সের দিকে অনেক নজর দেওয়া হচ্ছে। তবে সবচেয়ে ভাল দিকটি হল বিনামূল্যে ডাউনলোড করার জন্য অনেক দুর্দান্ত অ্যান্ড্রয়েড গেম রয়েছে গুগল প্লে স্টোরে।

Apex Legends Mobile:

অ্যাপেক্স লিজেন্ডস মোবাইলটি 2022 সালে চালু হয়েছিল এবং চালু হওয়ার পর থেকে এটি বেশ জনপ্রিয়তা এবং সাফল্য পেয়েছে। গেমটি একটি 60-প্লেয়ার ব্যাটল রয়্যাল শ্যুটার গেম। যাতে 20 জন খেলোয়াড়কে তিনটি দলে ভাগ করা হয়। প্রতিটি খেলোয়াড় কোনও না কোনও অবতারে থাকে। প্রতিটি অবতারের নিজস্ব বিশেষত্ব রয়েছে। এতে আপনি একাই খেলতে পারবেন এবং মাল্টি প্লেয়ার মোডও রয়েছে। এই সেরা অ্যান্ড্রয়েড গেমটি গুগল প্লে স্টোরে উপলব্ধ। যা আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

Asphalt 9: Legends:

আপনারা অনেকেই Asphalt 9: Legends গেমটি সম্পর্কে জানেন। গত বেশ কয়েক বছর ধরে অ্যাসফল্ট গেমগুলি খুব জনপ্রিয়। Asphalt 9: Legends গেমটি 2018 সালে এসেছিল এবং তারপর থেকে এটি একটি খুব জনপ্রিয় মোবাইল গেম হয়ে উঠেছে। এই গেমটিও গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

Call of Duty: Mobile:

Call of Duty গেমটি অ্যান্ড্রয়েড মোবাইল ইউজ়ারদের কাছে খুল জনপ্রিয়। এই অ্যান্ড্রয়েড মোবাইল গেমটিতে দুর্দান্ত গ্রাফিক্স রয়েছে। এটিতেও আপনি সিঙ্গেল প্লেয়ার এবং মাল্টি-প্লেয়ার উভয় মোডে খেলতে পারবেন। আপনি অনলাইনে অন্যান্য লোকেদের সঙ্গে প্রতিযোগিতাও করতে পারেন। এটিও গুগল প্লে স্টোরে পাবেন একেবারে বিনামূল্যে।

Final Fantasy Brave Exvius:

ফাইনাল ফ্যান্টাসি ব্রেভ এক্সভিয়াস একটি দুর্দান্ত ফ্যান্টাসি মোবাইল গেম। গেমটি খেলে অনেক পুরষ্কারও পাওয়া যায়। আর এই গেমটি অনেকগুলি শহর ও তার ভিতরে লুকানো গুপ্তধন নিয়ে। এতে একের পর এক মিশন আসতে থাকে এবং আপনাকে তা খেলে এগিয়ে যেতে হয়। এই গেমটিও অ্যান্ড্রয়েড প্লে স্টোরে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোডের জন্য উপলব্ধ।

Genshin Impact:

জেনশিন ইমপ্যাক্ট একটি আরপিজি গেম (RPG game)। আপনি বিনামূল্যে এই অ্যান্ড্রয়েড গেমটি ডাউনলোড করেও খেলতে পারেন। এটি বেশ ভাল গ্রাফিক্স সহ একটি অ্যাকশন গেম। তবে এতে অনেক উপাদান রয়েছে, যার জন্য আপনাকে কিনতে বলা হবে। তবে আপনি গেমটিতে সেগুলি ফ্রিতেও কিনতে পারবেন। আপনি অ্যান্ড্রয়েড ছাড়াও PS4, iPhone, iOS ডিভাইস এবং Windows ল্যাপটপে এটি খেলতে পারবেন।